বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘দুয়ারে ডাক্তার’ প্রকল্পের উদ্বোধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১২:০০ এএম

দেশের জনপ্রিয় টেলিহেলথ কোম্পানি বেস্ট এইড এর উদ্যোগে আইসিটি মন্ত্রণালয়ের আইডিয়া প্রকল্পের তত্ত্বাবধানে কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় চালু হয়েছে ২৪ ঘন্টা ডিজিটাল স্বাস্থ্যসেবা ‘দুয়ারে ডাক্তার’।

কিশোরগঞ্জের মানুষ এখন থেকে ২৪ ঘন্টার যে কোন সময় ‘বেস্ট এইড’ এর এজেন্ট সেন্টার এ এসে কল সেন্টারে ফোন করে অথবা মোবাইল এ্যাপসের মাধ্যমে টেলিমেডিসিনের সাহায্যে দেশ সেরা ডাক্তারের পরামর্শ নিতে পারবেন এবং ই-প্রেসক্রিপশন গ্রহণ করতে পারবেন মোবাইল কিংবা মেইলের মাধ্যমে। এছাড়াও এম্বুলেন্স সার্ভিস, ইমার্জেন্সি মেডিসিন সহ আরো অনেক সেবা পাওয়া যাবে এই এক প্লাটফর্মে। গত শনিবার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইসিটি ডিভিশনের অতিরিক্ত সচিব ও আইডিয়া প্রজেক্টের প্রকল্প পরিচালক সৈয়দ মজিবুল হক।

বিশেষ অতিথি ছিলেন আইসিটি ডিভিশনের উপ সচিব ও প্রকল্পের উপ-পরিচালক কাজী হোসনে আরা এবং ঢাকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মুজিবুর রহমান। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার প্রভাংশু সোম মহান। এছাড়াও বক্তব্য রাখেন বেস্ট এইডের হেড অফ ব্র্যান্ড আহমেদ ওমর ইউসুফ বেস্ট এইডের সি ই ও মীর হাসিব মাহমুদ, ডিরেক্টর মেহেদী হাসান, এক্সিকিউটিভ ডিরেক্টর সাদেকুল ইসলাম, এসিস্টান্ট ডিরেক্টর আলামিন প্রান্তসহ বেস্ট এইড এর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন