বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

চোরাই মোটরসাইকেলসহ পুলিশের এএসআই আটক

প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীতে চোরাই মোটরসাইকেলসহ পুলিশের এক এএসআইকে আটক করেছে এলাকাবাসী। আটককৃত এএসআই হলেন জাভেদ আলী। সে পঞ্চগড় সদর উপজেলার মাছপুকুর গ্রামের আজগার আলীর ছেলে।
গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার এএসআই বলে সে নিজেকে দাবি করেন। রবিবার দুপুরে তাকে জেলা শহরের স্টাফ কোয়ার্টার মোড় হতে আটক করা হয়। জানা যায়, গত শুক্রবার রাতে জেলা শহরের কলেজপাড়া এলাকার ব্যাংক কর্মকর্তা তরিকুল ইসলাম গোলাপের বাসার গ্যারেজ থেকে ডিসকভার ১৩৫ সিসি ও হোন্ডা ট্রিগার ১৫০ সিসি’র ২টি মোটরসাইকেল চুরি যায়। রবিবার দুপুরে ওই ব্যাংক কর্মকর্তার ছেলে ঈশান তার এক বন্ধু মারফত মোবাইল ফোনে খবর পায় তার মোটরসাইকেলের মতো একটি মোটরসাইকেল ডোমার রোড দিয়ে নীলফামারী শহরের দিকে যাচ্ছে। ঈশান তড়িঘড়ি করে তার আরো কয়েকজন বন্ধু মিলে শহরের স্টাফ কোয়ার্টার মোড় এলাকায় ওই মোটরসাইকেল আরোহীকে থামতে বলেন। কিন্তু তিনি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। একপর্যায়ে তার পেছন পেছন ধাওয়া করে ট্রিগার ১৫০ সিসি মোটরসাইকেলটিসহ তাকে আটক করা হয়। এসময় তিনি নিজেকে পুলিশের এএসআই বলে পরিচয় দেন। এতে স্থানীয় লোকজন আরো ক্ষিপ্ত হয়ে ওঠে এবং তাকে মারপিট করে। খবর পেয়ে সদর থানার এসআই আব্দুর রহিম তাকে উদ্ধার করে সদর থানায় নিয়ে যায়। পরে থানায় ওই এএসআই সাংবাদিকদের জানান, তিনি মোটরসাইকেলটি তার ভাইয়ের শ্যালক ফারুকের কাছ থেকে ৬০ হাজার টাকায় কিনে গোবিন্দগঞ্জে তার কর্মস্থলে ফিরছিলেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাজাহান পাশা বিষয়টি নিশ্চিত করে জানান, তাকে জিজ্ঞাসাবাদ করে অপর মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন