শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ডিএসইসি’র চিত্রাঙ্কন প্রতিযোগিতা আজ

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ৮:২৯ এএম

আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন করেছে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)। সকাল ৯টায় জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ডিএসইসি সদস্যদের সন্তানরা অংশগ্রহণ করতে পারবেন।

সংগঠনের দপ্তর সম্পাদক মনির আহমাদ জারিফ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়, মোট চারটি বিভাগে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে- ‘ক’ গ্রুপ (প্লে থেকে প্রথম শ্রেণি), ‘খ’ গ্রুপ (দ্বিতীয় থেকে চতুর্থ শ্রেণি), ‘গ’ গ্রুপ (পঞ্চম থেকে সপ্তম শ্রেণি) এবং ‘ঘ’ গ্রুপ (অষ্টম থেকে দশম শ্রেণি)। প্রতিযোগিতায় অংশ নিতে অংশগ্রহণকারীদের কোনো প্রকার রং-তুলি বা কাগজ আনতে হবে না। প্রতিযোগিতার প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের জন্য আকর্ষণীয় পুরস্কার ছাড়াও অংশগ্রহণকারী প্রত্যেকের জন্য থাকবে পুরস্কার। বেলা ১১টায় পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুরু হবে।

প্রতিযোগিতা শেষ হলে ১১টায় শুরু হবে পুরস্কার বিতরণ অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন বলে জানান ডিএসএইসির নির্বাহী সদস্য ও ইনকিলাব সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদ। তিনি আরও জানান, প্যান্টাগন ইন্টারন্যাশনাল লি. এর ব্যবস্থাপানা পরিচালক অন্তু করিম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। প্রধান বিচারক থাকবেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউটের সহযোগি অধ্যাপক মো.আব্দুল মোমেন মিল্টন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ডিএসইসি সভাপতি মামুন ফরাজী ও স্বগত বক্তব্য রাখবেন সাধারণ সম্পাদক আবুল হাসান হৃদয়। অনুষ্ঠানটি স্পন্সর করেছে কদমো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন