ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

র‌্যাবের জব্দ করা ট্রাকে কোটি টাকার হেরোইন পেল পুলিশ

প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আঠারো দিন আগে ৬ হাজার বোতল ফেনসিডিলসহ র‌্যাবের জব্দ করা একটি ট্রাকে পাওয়া গেল কোটি টাকা মূল্যের এক কেজি হেরোইন। গতকাল (সোমবার) বিকেলে ট্রাকের ভেতরে বিশেষ কেবিনে লুকিয়ে রাখা এসব মাদকদ্রব্য উদ্ধার করে পুলিশ।
বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মহিউদ্দিন সেলিম বলেন, নগরীর সল্টগোলা থেকে ৬ হাজার বোতল ফেনসিডিলসহ একটি ট্রাক জব্দ করে র‌্যাব। ওই ঘটনায় একটি মামলা হলে ওইদিনই ট্রাকটি মামলার আলামত হিসেবে থানায় জমা দেয় র‌্যাব। ট্রাকটি হালিশহর পুলিশ ফাঁড়িতে রাখা হয়। ট্রাকে যে আরও মাদকদ্রব্য রয়েছে তা আমরা জানতাম না।
গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ট্রাকের ভেতর আরও মাদকদ্রব্য রয়েছে। সে অনুযায়ী তল্লাশি চালিয়ে ট্রাকের বিশেষ কেবিনের ভেতর থেকে এক কেজি হেরোইন উদ্ধার করা হয়েছে। হেরোইনের আনুমানিক মূল্য এক কোটি টাকা।
জানা যায়, গত ১৮ আগস্ট ভোরে নগরীর বন্দর থানার সল্টগোলা এলাকা থেকে অর্ধকোটি টাকার ফেনসিডিল বোঝাই ওই ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১৮-৮৩৯৮) জব্দ করে র‌্যাব। সল্টগোলা ফ্লাইওভারের নিচে চেকপোস্টে তল্লাশি চালিয়ে ট্রাকটি জব্দ করা হয়। এসময় ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। র‌্যাব-৭ সহকারী পরিচালক চন্দন দেবনাথ তখন জানিয়েছিলেন, ট্রাকটি যশোরের সীমান্ত এলাকা থেকে আসছিল। ট্রাকে ধান বোঝাই করে এর মধ্যে ফেনসিডিলের বোতলগুলো লুকিয়ে রাখা হয়েছিল। গোপন খবরের ভিত্তিতে তল্লাশি চালিয়ে ট্রাকটি জব্দ করা হয়েছে।
গাড়ির ভিতরে থাকা কাগজপত্র থেকে পুলিশ নিশ্চিত হয়, ট্রাকের মালিক যশোরের শার্শা থানার কনড্রোপপুর গ্রামের মো. ইস্রাফিল হোসেন ও চালক একই থানার সামলাগাছি গ্রামের মো. শরিফুল ইসলাম। আর মালামালের মালিক কক্সবাজারের টেকনাফ থানার শাহপরীর দ্বীপের মো. যুবায়ের নামে এক ব্যক্তি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন