শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী বিশ্ব

মেয়ের হাতে মা খুন

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ১২:০১ এএম

নাটোরের গুরুদাসপুরে সেলিনা বেগম (৪৫) নামের এক মাকে গলা কেটে হত্যা করেছে তার আপন মেয়ে ববি। ঘটনাটি ঘটেছে পৌর সদরের উত্তর নারি বাড়ি গ্রামে। এ ঘটনায় ববিকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার সকালে ববি তার মায়ের কাছে তার স্বামীর জন্য মোটরসাইকেল কিনে দেয়ার জন্য ১ লাখ টাকা দাবি করেন। এনিয়ে মা-মেয়ের মধ্যে ঝগড়া বিবাদ সৃষ্টি হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে বিকাল ৪টার দিকে বেøড দিয়ে মায়ের গলা কেটে হত্যা করে। পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ববি এ কথা স্বীকার করেছে বলে জানা গেছে। স্বামীকে মোটরসাইকেল কিনে দেয়ার দাবি পূরণ না হওয়ায় বাড়িতে একা পেয়েই মাকে খুন করা হয়েছে বলে দাবি পুলিশের।
নিহতের স্বামী নজরুল ইসলাম জানান, চাকরির কারণে প্রতি দিনের মতো সোমবার সকালে কাজে চলে যান। তার ছোট মেয়ে ববি বাসায় ছিল। গত সোমবার সন্ধ্যার পূর্বে তিনি ফোনে হত্যার খবর জানতে পারেন। ববি আমার বাড়ির ভাড়াটিয়া শিরিন শিলাকে নিয়ে কৌশলে কাপড় কিনতে পাশের দোকানে যায়। বাজার থেকে ফিরে এসে কে বা কারা তার মাকে খুন করেছে বলে নাটক সাজিয়ে কান্নাকাটি শুরু করে আমার ভাইদের নাম বলতে থাকেন।
সিংড়া-গুরুদাসপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার জামিল আকতার জানান, নিহত সেলিনার ছোট মেয়ে ববির অসঙ্গতিপূর্ণ কথাবার্তা বলায় তার প্রতি সন্দেহ হওয়ায় তাকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদে শুরু করা হয়। ববির পরিহিত বিভিন্ন কাপড়-চোপর ধৌত করার জন্য বালতিতে রাখায় সন্দেহ আরো ঘনীভ‚ত হয়। জিজ্ঞাসাবাদে একপর্যায়ে ববি হত্যার কথা স্বীকার করে। এসময় পুলিশ তাদের বাড়িতে তল্লাশি চালিয়ে ববির ভ্যানেটি ব্যাগ হতে ৯ ভরি সোনা, নগদ ১৬ হাজার ৭৬০ টাকা পায়।
গুরুদাসপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেলিনার ছোট মেয়ে ববি তার মাকে বেøড দিয়ে গলা কেটে হত্যার কথা স্বীকার করেছে। স্বামীকে মোটরসাইকেল দেয়ার দাবি পূরণ না হওয়ায় এই হত্যার ঘটনা ঘটেছে। নিহত সেলিনার বড় ভাই সুলতান আহমেদ খান বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack Ali ২৪ মার্চ, ২০২১, ১২:২৫ পিএম says : 0
If our country rule by Qur'an then Allah's Rahama descend upon that country and as such people become honest.
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন