বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ছাত্রলীগ-যুবলীগ-পুলিশ বায়তুল মোকাররমে তান্ডব চালিয়েছে

প্রতিবাদ সমাবেশে নুর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ১২:০১ এএম

ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর বলেছেন, সরকার তাদের সুপ্রিয় উগ্র-সাম্প্রদায়িক নরেন্দ্র মোদিকে খুশি করতে গত শুক্রবার ছাত্রলীগ, যুবলীগ ও পুলিশ দিয়ে বায়তুল মোকাররমে তান্ডব চালিয়েছে।

এখন তান্ডব চালাচ্ছে চট্টগ্রামের হাটহাজারীতে ও ব্রাহ্মণবাড়িয়ায়। তিনি বলেন, ২৫ মার্চ পাকিস্তানি হানাদার বাহিনী যেভাবে অতর্কিতভাবে ঘুমন্ত জাতির ওপরে গণহত্যা চালিয়েছিল, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ২৬ মার্চ এই সরকার আমাদের ওপরে সেই গণহত্যার শামিল একটি ধ্বংসযজ্ঞ চালিয়েছে। গতকাল শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘ভাসানী অনুসারী পরিষদ’ আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এ মন্তব্য করেন। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে সারা দেশে শান্তিপূর্ণ জনতার ওপর নির্বিচারে পুলিশের গুলিতে নিহত এবং শত শত মানুষ আহত হওয়ার প্রতিবাদে সভাটির আয়োজন করা হয়।

প্রতিবাদ সমাবেশে আয়োজক সংগঠনের মহাসচিব মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম বাবলু সভাপতিত্বে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, রাষ্ট্রবিজ্ঞানী অধ্যাপিকা দিলারা চৌধুরী, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মহাসচিব নঈম জাহাঙ্গীর, ডাকসুর সাবেক ভিপি নূরুল হক নূর, মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক খান, ভাসানী অনুসারী পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম মিন্টু,ব্যারিস্টার তানিয়া আরমান প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন