শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

লকডাউনেও চলছে অনৈতিক কার্যক্রম!

গুলশানে স্পা সেন্টারে অভিযান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

অন্য স্বাভাবিক দিনের মতোই ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) অভিযান পরিচালিত হচ্ছিল গুলশান-২ নম্বরে। অভিযান পরিচালনাকালে গোপনে খবর আসে জাহেদ প্লাজার ৫ম তলায় অবৈধভাবে একটি স্পা সেন্টার পরিচালিত হচ্ছে, পাশাপাশি লকডাউনের সময়ও অনৈতিক কর্মকান্ড চলে সেখানে। খবর পেয়ে তাৎক্ষণিক গতকাল দুপুর ২টার দিকে ‘হিলটন থাই স্পা অ্যান্ড সেলুন’ নামে ওই প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়।

জানা যায়, গুলশান-২ নম্বরের জাহেদ প্লাজার ৫ম তলায় অবৈধ স্পা সেন্টারের সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গেই ডিএনসিসির অভিযান পরিচালনাকারী দল ছুটে যায় সেখানে। গেটে নক করতে থাকলেও কোনো সাড়া শব্দ নেই। এরপর উপস্থিত লোকজনের সহযোগিতায় তালা-চাবির এক মিস্ত্রিকে আনা হয়। গেটটি খোলার চেষ্টা চলে দীর্ঘ সময় ধরে।

স্থানীয় একব্যক্তি এরমধ্যে অভিযান পরিচালনাকারী টিমকে জানিয়েছে, এ ভবন থেকে বের হয়ে যাওয়ার পেছনের দিকে আরও একটি গেট রয়েছে। ওইদিক দিয়ে গোপনে বের হয়ে যাওয় যায়। সেই তথ্য পেয়ে পেছনের দিকে গিয়ে ঘটনার সত্যতা মেলে। ততক্ষণে স্পা সেন্টেরর সংশ্লিষ্ট কর্তৃপক্ষসহ কাস্টমাররা পেছনের গেট দিয়ে বের হয়ে গেছে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা (উপসচিব) মোহাম্মদ আবদুল হামিদ মিয়া বলেন, আমরা নিয়মিত অভিযান পরিচালনা করার সময় খবর পাই পাশেই একটি স্পা সেন্টার। নিষেধাজ্ঞা অমান্য করে এইসময় প্রতিষ্ঠান খোলা রেখে কার্যক্রম পরিচালনা করছেন। সেই সংবাদের ভিত্তিতে এখানে এসে দেখি তারা গেট বন্ধ রেখেছে। আমাদের আসার খবরে পেছনের গেট দিয়ে পালিয়েছে। ভবন মালিক এবং মিস্ত্রিকে ডেকে লক ভাঙার পর ভেতরে ঢুকে দেখলাম পরিবেশটা এমন যে এখান ‘অনৈতিক কার্যক্রম’ পরিচালিত হচ্ছিল বলে বোঝা যাচ্ছে। এখানের সব কিছু জব্দ করে আইনানুগ ব্যবস্থা নেব। সিসি ক্যামেরা, রেজিস্টার্ড খাতা, ডিভাইস এসব কিছু দেখে আমরা সার্বিক পর্যালোচনা করবো।

গুলশান পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. শামীম জানান, অভিযানে কাউকে আটক করা যায়নি। তবে বেশকিছু মালামাল জব্দ করা হয়েছে। এই স্পা সেন্টারে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ হচ্ছিল বলে অভিযোগ আছে।

 

এর আগে গত ১১ মার্চ পুলিশ সদর দফতরের এক আদেশে পুলিশের সব সদস্যকে গ্রীষ্মকালীন ইউনিফর্ম (হাফহাতা শার্ট) পরার নির্দেশ দেয়া হয়েছিল। নির্দেশটি ১৬ মার্চ থেকে কার্যকর হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন