বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সিরাজদিখানে ১৪৪ ধারা জারি

হেফাজতে ইসলামের সভা-সমাবেশ নিষিদ্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

মুন্সিগঞ্জের সিরাজদিখানের নিমতলী থেকে কুচিয়ামোড়া কলেজ পর্যন্ত গতকাল বুধবার সন্ধ্যা থেকে আজ রাত ১০টা পর্যন্ত জেলা প্রশাসন সকল ধরণের সভা-সমাবেশ ও গণজমায়েত নিষিদ্ধ ঘোষণা করে ১৪৪ ধারা জারি করেছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এলাকায় মাইকিং করা হচ্ছে। মুন্সিগঞ্জ থেকে নির্ভরযোগ্য সূত্র এতথ্য জানিয়েছে।
অতিসম্প্রতি আহুত হরতালে হেফাজতে ইসলাম বাংলাদেশ এর নায়েবে আমীর, খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশের আমির আল্লামা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুরসহ শত শত তৌহিদী জনতার উপর বর্বরোচিত হামলা, নিরীহ জনগণের বিরুদ্ধে মিথ্যা মামলা, ২০ জন শহীদের হত্যার বিচার বিভাগীয় তদন্ত ও তাদের খুনিদের ফাঁসির দাবিতে আজ বৃহস্পতিবার বাদ আসর মুন্সিগঞ্জের সিরাজদিখানের কুচিয়ামোড়া কলেজ মাঠে প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছিল হেফাজতে ইসলাম বাংলাদেশ মুন্সিগঞ্জ জেলা ও ঢাকা দক্ষিণ।
এতে উপস্থিত থাকার কথা ছিলো মাওলানা মামুনুল হকসহ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের। এদিকে, সন্ধ্যায় হেফাজতে ইসলামের নায়েবে আমির আল্লামা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুর এক বিবৃতিতে জানিয়েছেন, করোনাভাইরাস দিনদিন বৃদ্ধি পাওয়ায় স্বাস্থ্যবিধির দিকে লক্ষ্য রেখে হেফাজতে ইসলাম বাংলাদেশ মুন্সিগঞ্জ জেলা ও ঢাকা দক্ষিণ আয়োজিত আজকের প্রতিবাদ সমাবেশ স্থগিত করা হয়েছে। তবে সরকার যদি উল্লেখিত দাবিগুলো মেনে না নেয় তাহলে লকডাউন এর পর বৃহৎ কর্মসূচি ঘোষণা করা হবে। মধুপুর পীর সাহেব সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং ধৈর্য ধারণ করার আহবান জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন