শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শাহজালাল বিমানবন্দরে চিকিৎসক দম্পতি আটক

ঘোষণা ছাড়া গুলি বহন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ১২:১০ এএম

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পাঁচ রাউন্ড গুলিসহ চিকিৎসক দম্পতিকে আটকে দিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ। নিয়ম ভঙ্গ করায় তাদের বিমানবন্দর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
আটকরা হলেন- ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের ট্রান্সফিউশন মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. তানজানা মাহিনুর ও তার স্বামী একই হাসপাতালের চিকিৎসক ডা. মোশায়েদ রহমান।
গতকাল শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রæপ ক্যাপ্টেন তৌহিদ উল-আহসান বলেন, সাধারণত গোলাবারুদ বহন করলে বিমানবন্দরে প্রবেশের আগেই ঘোষণা দিয়ে সুনির্দিষ্ট প্রক্রিয়া মানতে হয়। কিন্তু তারা ঘোষণা দেননি। স্ক্যানিংয়ে গুলি ধরা পড়লে তাদের আইন প্রয়োগকারী সংস্থার কাছে হস্তান্তর কর হয়। তিনি বলেন, চিকিৎসক দম্পতি সকাল ৯টার একটি ফ্লাইটে যশোর যাচ্ছিলেন। তাদের কাছ থেকে ম্যাগাজিন ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
গতকাল বিকেল সাড়ে ৫টায় এ প্রতিবেদন লেখার সময় বিমানবন্দর থানার ওসি বি এম ফরমান আলী ইনকিলাবকে বলেন, ওই চিকিৎসক দম্পতি পুলিশের কাছে দাবি করেছেন, বিষয়টি তাদের ঘোষণা দেওয়ার কথা মনে ছিল না। তাদের অস্ত্রের কাজপত্র সব ঠিক আছে। তাদের ছেড়ে দেয়ার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন