ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশু ও গরুর মৃত্যু

প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : লোহাগাড়া উপজেলার কলাউজানে পুকুরের পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোহাম্মদ তামজীদ (৯) ও একটি গরুর মৃত্যু হয়েছে। গতকাল রোববার দুপুর সাড়ে ১২টায় উপজেলার পশ্চিম কলাউজান বাংলাবাজার খালাসীপাড়ার নয়াপুকুরে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ তামজীদ করম আলী সিকদারপাড়ার মাওলানা রমজান আলীর পুত্র। প্রত্যক্ষদর্শী স্থানীয় আব্দুল্লাহ আল মামুন জানান, এলাকার কয়েকজন শিশু নয়াপুকুরে নেমে সাতার কাটছিল। হঠাৎ পুকুর পাড়ের একটি বৈদ্যুতিক খুঁটির তার ছিঁড়ে নিচে পড়ে যায়।
বিদ্যুতের তারে জড়িয়ে তামজিদ ঘটনাস্থলে মারা যায়। অন্যান্য শিশুরা দ্রুত পুকুর থেকে উঠে প্রাণে বাঁচে। স্থানীয়রা জানান, বিদ্যুতের এই খুঁটিটির ব্যাপারে লোহাগাড়া উপজেলা পল্লী বিদ্যুৎ অফিসে একাধিকবার লিখিতভাবে জানানো হয় কিন্তু কর্তৃপক্ষ এ ব্যাপারে কোনোরকম পদক্ষেপ গ্রহণ করেনি। এছাড়াও কয়েক বছর আগেও একই এলাকায় খাদিজাতুল কোবরা মহিলা মাদরাসার ছাদ ঢালাই করার সময়ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজন মারা গিয়েছিল বলে স্থানীয়রা জানান।
এ ব্যাপারে কথা বলার জন্য লোহাগাড়া উপজেলা পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএমকে গতকাল দুপুর ৪টায় অফিসে গিয়ে পাওয়া যায়নি, মোবাইলে ফোন করলেও মোবাইল রিসিভ করেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন