বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘দুঃসময়েও সরকার ফ্যাসিবাদী আচরণ করছে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ১২:০০ এএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, করোনাকালীন জাতির এই দুঃসময়েও আওয়ামী লীগ সরকার তাদের ব্যবসায়িক ও ফ্যাসিবাদী মনমানসিকতা থেকে বের হতে পারেনি। তারা ফ্যাসিবাদি আচরণ করছে। বিএনপি নেতাকর্মীদের এখনো গ্রেফতার মামলা নির্যাতন অব্যাহত রেখেছে।

তিনি গতকাল সোমবার চট্টগ্রাম প্রেসক্লাবে মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার গুম, খুন ও নির্যাতনের শিকার বিএনপি নেতাকর্মীদের পরিবারের মাঝে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঈদ উপহার প্রদানকালে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, দেশের এ দুঃসময়ে বিএনপি ঐক্যবদ্ধ হচ্ছে। করোনাকালে জনগণের দল হিসেবে তাদের পাশে দাঁড়াচ্ছে। দলমত নির্বিশেষে সবাইকে একতাবদ্ধ হয়ে এ সঙ্কট মোকাবেলা করতে হবে।
বিশেষ অতিথির বক্তব্যে সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী বলেন, করোনাকালীন জাতির এ দুঃসময়ে বিএনপির সর্বস্তরের নেতাকর্মী জনগণের পাশে দাঁড়িয়েছে। বিপরীতে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও তাদের জনপ্রিতিনিধিরা লুটপাটে ব্যস্ত। এতে করে সাধারণ মানুষ বুঝতে পেরেছে বিএনপিই প্রকৃত জনগণের দল।
চট্টগ্রাম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক এম এ আজিজের সঞ্চলনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলার সদস্য সচিব মোস্তাক আহমদ খান, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক শফিকুর রহমান স্বপন, ইসকান্দর মির্জা, আবদুল মান্নান, সাংবাদিক জাহিদুল করিম কচি, উত্তর জেলা বিএনপির সদস্য নুরুল আমিন, ইঞ্জি. বেলায়েত হোসেন, নগর বিএনপির সদস্য হারুন জামান, মনজুর আলম চৌধুরী মঞ্জু, কামরুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন