রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

উন্নয়ন ও সমবায় বিভাগের ৬ জন পেলেন শুদ্ধাচার পুরস্কার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ১২:০০ এএম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের আওতাধীন দপ্তর-সংস্থার কর্মকর্তা-কর্মচারীদের ২০১৯-২০২০ এবং ২০২০-২০২১ সময়ের জন্য জাতীয় শুদ্ধাচার পুরস্কার দেওয়া হয়েছে। গতকাল বুধবার বিকেলে সচিবালয়ে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সম্মেলন কক্ষে মন্ত্রণালয় ও আওতাধীন দপ্তর-সংস্থার ৬ জন কর্মকর্তা-কর্মচারীকে জাতীয় শুদ্ধাচার পুরস্কারের সনদপত্র দেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।

অনুষ্ঠানে ২০১৯-২০২০ অর্থ বছরের জন্য পল্লী উন্নয়ন একাডেমির (আরডিএ,বগুড়া) মহাপরিচালক মো. আমিনুল ইসলাম, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের উপসচিব আইরীন ফারজানা, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মো. মোমিনুর রহমান এবং ২০২০-২০২১ সময়ের জন্য বিআরডিবির মহাপরিচালক সুপ্রিয় কুমার কুন্ডু, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের উপসচিব মো. মিজানুর রহমান এবং অফিস সহায়ক মো. লুৎফর রহমানকে জাতীয় শুদ্ধাচার পুরস্কার সনদপত্র দেওয়া হয়। তাদের এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ দেওয়া হবে।

প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেন, বঙ্গবন্ধুর আদর্শের চেতনায় উজ্জীবিত হয়ে আপনাদের কাজ করতে হবে। আন্তরিকতা ও সদিচ্ছা থাকলে অনেক কষ্টসাধ্য কাজও সহজে সমাধান করা যায়। এই শুদ্ধাচার পুরস্কার কর্মকর্তা-কর্মচারীদের ভালো কাজের জন্য উৎসাহিত করবে, উদ্ধুদ্ধ করবে। এ পুরস্কার কর্মজীবনের একটা বড় অর্জন। এটি সংশ্লিষ্টদের আরো কর্মতৎপর করে তুলবে বলে আমি আশা করি। পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. রেজাউল আহসান, অতিরিক্ত সচিব (প্রশাসন ও বাজেট) নাসরিন আক্তার চৌধুরী, অতিরিক্ত সচিব (উন্নয়ন) মো. রাশিদুল ইসলাম, বিআরডিবির মহাপরিচালক সুপ্রিয় কুমার কুন্ডু, পল্লী উন্নয়ন একাডেমির (আরডিএ, বগুড়া) মহাপরিচালক খলিল আহমদ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন