শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আন্তঃজেলা চোরাকারবারি চক্রের ১৩ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর দারুসসালাম এলাকা থেকে আন্তঃজেলা চোরাকারবারি চক্রের ১৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ১৪টি চোরাই অটোরিকশা জব্দ করা হয়। চক্রটি অটোরিকশা চুরি করে রঙ লাগিয়ে ভুয়া নম্বর প্লেট ব্যবহার করে বিক্রি করে আসছিল।

গ্রেফতাররা হলেন- মো. মাহবুব আলম, মো. নূরনবী শেখ, মো. বাশার, মো. বেলাল হোসেন, মো. আল-আমিন, মো. বাদল, মো. বেল্লাল হোসেন মন্ডল, মো. শাওন, কাজী মো. আশরাফ উদ্দিন, মো. সোহরাব, মো. আজাহার, অন্তর মালাকার ও নুর সায়েদ ওরফে রুবেল।
র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (অপস) সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি ঢাকা মহানগরের দারুস সালাম থানার মাজার রোডের অটোরিকশা মালামাল বিক্রয়ের দোকানের পেছনের গ্যারেজে কিছু সংঘবদ্ধ চোরাকারবারি চুরির উদ্দেশ্যে অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাতে মাজার রোডের অটোরিকশা মালামাল বিক্রয়ের দোকানের পেছনের গ্যারেজে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে চোরাই ১৪টি অটোরিকশাসহ ১৩ জন সংঘবদ্ধ চোরাকারবারি চক্রের সদস্যকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে আরও জানা গেছে, তারা সংঘবদ্ধ আন্তঃজেলা চোরাকারবারি চক্রের সঙ্গেও জড়িত। গ্রেফতার চক্রটি পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে ঢাকা, মানিকগঞ্জসহ ঢাকার কাছাকাছি বিভিন্ন স্থানে গিয়ে অটোরিকশা চুরি করে রঙ পরিবর্তন করে ভুয়া নম্বর প্লেট লাগিয়ে কম দামে বিক্রি করে আসছিল। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা দীর্ঘদিন ধরে অটোরিকশা চুরির ঘটনার সঙ্গে জড়িত বলে স্বীকারোক্তি দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন