শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি দুর্বার, এখন সময় বাংলাদেশের মাথা উঁচু করে দাঁড়াবার’

আ’লীগের কাউন্সিল-২০১৬ শ্লোগান

প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : উন্নয়নের পথে বাংলাদেশকে এগিয়ে নেয়ার অঙ্গীকার নিয়ে দলের ২০তম জাতীয় কাউন্সিল করতে যাচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। আর সেই কাউন্সিলকে সামনে রেখে সেøাগান নির্ধারণ করেছে দলটি। দলের কাউন্সিলের সেøাগান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নিজে ঠিক করেছেন।
গতকাল সোমবার বিকালে ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের জাতীয় কাউন্সিল উপলক্ষে প্রচার ও প্রকাশনা উপ-পরিষদ বৈঠক শেষে এতথ্য জানান দলটির প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।
তিনি জানান, আওয়ামী লীগের ২০তম জাতীয় কাউন্সিলে ‘উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি দূর্বার, এখন সময় বাংলাদেশের মাথা উঁচু করে দাঁড়াবার’ এই সেøাগান নির্ধারণ করা হয়েছে। বৈঠক শেষে এক সংবাদ সম্মেলনে হাছান বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারের সম্মেলনের সেøাগান নির্ধারণ করে দিয়েছেন। এবার সেøাগান হবে, ‘উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি দূর্বার, এখন সময় বাংলাদেশের মাথা উঁচু করে দাঁড়ারার।’
ক্ষমতার ধারাবাহিকতা ধরে রাখতে বিভিন্ন কৌশল অবলম্বন করা হবে জানিয়ে হাছান বলেন, বাংলাদেশের মানুষের হৃদয় জয় করার জন্য উন্নয়নের মহাসড়কের চাকা আরও বেগবান করা হবে। ক্ষমতার ধারাবাহিকতা রক্ষা করার জন্য নতুন নেতৃত্বের মাধ্যমে বাংলাদেশের মানুষের হৃদয় জয় করতে চাই এই সম্মেলনের মাধ্যমে।
একই সঙ্গে ২০০৬ সালে বিএনপি ক্ষমতায় থাকার সময় দেশের অবস্থা কোথায় ছিল, ২০০৯ সালে আওয়ামী লীগের ক্ষমতায় আরোহন করার সময় দেশের অবস্থা কি ছিল এবং আওয়ামী লীগের দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর বর্তমানে দেশের অবস্থা কি এর তুলনামূলক তথ্য বিবরনী তুলে ধরার জন্য একটি বুকলেট সবার হাতে তুলে দেয়া হবে বলেও জানান দলের প্রচার সম্পাদক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন