বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সাবেক সচিব ও বিশিষ্ট ব্যাংকার শাহ আব্দুল হান্নানের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ১২:১৪ এএম

বাংলাদেশ সরকারের সাবেক সচিব, বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর, ইসলামী ব্যাংকের সাবেক চেয়ারম্যান এবং দিগন্ত মিডিয়া করপোরেশন ও ইবনে সিনা ট্রাস্টের চেয়ারম্যান শাহ আবদুল হান্নান আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন।

গতকাল বুধবার সকাল সোয়া ১০টার দিকে ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি এক ছেলে, এক মেয়ে, তিন ভাইসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। জানা গেছে, বার্ধক্যজনিত অসুস্থতা নিয়ে গত ৮ মে থেকে তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এ সময় একাধিকবার হার্ট অ্যাটাকের শিকার হন তিনি। একইসঙ্গে মস্তিষ্কে প্রদাহের কারণে স্মৃতিশক্তিও হারিয়ে ফেলেছিলেন। বুধবার বাদ জোহর ধানমন্ডি ঈদগাহ মসজিদে তার প্রথম জানাজা ও বাদ আছর দ্বিতীয় জানাজা বায়তুল মোকাররম জাতীয় মসজিদে অনুষ্ঠিত হয়। পরে শাহজাহানপুরের কবর স্থানে তাকে দাফন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (9)
Humiun Himu ৩ জুন, ২০২১, ৫:২০ এএম says : 0
ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন, আল্লাহ তায়ালা তাকে জান্নাতবাসী করুন।
Total Reply(0)
Md Zahidul Islam ৩ জুন, ২০২১, ৫:২০ এএম says : 0
ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন, আল্লাহ্ রাব্বুল আলামীন উনার খেদমত গুলো কবুল করুন, জান্নাতের সুউচ্চ মর্যাদা দান করুন , আমিন ।
Total Reply(0)
S M RIPON ৩ জুন, ২০২১, ৫:২১ এএম says : 0
ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন,মহান আল্লাহতালা যেন উনাকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করেন, এবং পরিবার-পরিজনকে ধৈর্য ধরার তৌফিক দান করেন,আমিন
Total Reply(0)
Sakhawat Hossan ৩ জুন, ২০২১, ৫:২১ এএম says : 0
ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।মহান আল্লাহ তায়ালা মরহুমের জীবনের যাবতীয় গুনাহ মাফ করে দিন এবং তাঁর সকল নেক আমল কবুল করে জান্নাত বাসী করুন।
Total Reply(0)
Nazrul Isl ৩ জুন, ২০২১, ৫:২১ এএম says : 0
আমরা ও আমাদের দেশ আরো একজন আমাদের অভিভাবক ও গুনীব্যক্তিকে হারালাম।। আল্লহ র‍্যেন ওনাকে জান্নাতে ফেরদৌস দান করেন।
Total Reply(0)
Abdulkaiyum Hossain ৩ জুন, ২০২১, ৫:২১ এএম says : 0
ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।পরম করুণাময় আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লা উনার সব দোষ-ত্রুটি ক্ষমা করে জান্নাত নসীব করুন।
Total Reply(0)
Shajahan Miah ৩ জুন, ২০২১, ৫:২১ এএম says : 0
ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন আমি মরহুমের আত্নার মাগফেরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি আল্লাহ্ পাক ওনাকে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করুন ইয়া রাব্বুল আল আমিন।
Total Reply(0)
Md Nurul Kabir ৩ জুন, ২০২১, ৫:২১ এএম says : 0
মহান আল্লাহ তায়ালা তাকে বেহেস্ত নসিব করুক কারণ আমার জানামতে বাংলাদেশের একজন সৎ আমলা ছিলেন। অতীতে উনাদের মত সৎকর্মশীল আমলা ছিল বলেই দেশ আজকে এই জায়গায় দাঁড়িয়ে
Total Reply(0)
মো.তোফাজ্জল বিন আমীন ৩ জুন, ২০২১, ৬:২৩ পিএম says : 0
মরহুম শাহ আব্দুল হান্নান আমাদের ছেড়ে চলে গেছেন আরশের মালিকের জিম্মায়। ওগো কাবার মালিক তুমি তোমার এই বান্দাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল কর। তুমার এই বান্দা সারা বিশ্বের হৃদয়ের মনি ছিলেন। সরকারের একজন সচিব ছিলেন। কিন্তু আয়েশী জীবন যাপন করেননি। গুলশান কিংবা বনানীর মোহে সততাকে পরিত্যাগ করেনি। জীবনের শেষ মুহুত পযন্ত তুমার কালেমার দাওয়াতকে বিশ্বময় ছড়িয়ে দিয়েছে। তার মৃত্যুতে তার সন্তান একজন পিতাকে শুধুমাত্র হারিয়েছে। কিন্তু জাতি হারিয়েছে হাজারো বছরের শ্রেষ্ঠ এক ইসলামী দায়ীকে। তার চলে যাওয়া মানে শেষ নয়। তিনি কোটি কোটি মানুষের হৃদয়ের মণিকোঠায় বেচে থাকবেন আজীবন।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন