শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার জন্য ১৫দিন রাস্তায় থাকতে বিএনপিকে ডা. জাফরুল্লাহর আহ্বান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ৮:২৭ পিএম

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য ১৫ দিন রাস্তায় থাকতে বিএনপি নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেন, বিএনপি নেতৃবৃন্দকে বলব, জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে ১৫ দিনের কর্মসূচি বাদ দিয়ে ওই ১৫ দিন আপনারা খালেদা জিয়ার জন্য রাস্তায় থাকেন। আবার জামিনের দরখাস্ত করেন, হাইকোর্টে ১০ হাজার লোক যাইয়া ভরে যাবেন।

রোববার জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ডা. জাফরুল্লাহ বলেন, এখন খালেদা জিয়াই আপনাদের বাঁচাতে পারে, খালেদা জিয়াই আপনাদের ক্ষমতায় নিতে পারে, খালেদা জিয়াই তারেক রহমানকে প্রধানমন্ত্রী বানাতে পারেন। আর কেউ পারবে না।ওইখান থেকে বইসা তারেক রহমান ওহি পাঠাইয়া লাভ হবে না। তার মায়ের মুক্তির কথা ছাড়া আর কেনো কথা তার মুখে আসা উচিত না।

খালেদা জিয়াকে দ্রুত কারাগার থেকে জামিনে মুক্তি দিতে সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতিসহ বিচারকদের প্রতি উদার্ত আহবান জানান ডা. জাফরুল্লাহ চৌধুরী

সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খানের পরিচালনায় আলোচনা সভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপি ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানাসহ মুক্তিযোদ্ধা দলের নেতারা বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
মোঃ+দুলাল+মিয়া ৬ জুন, ২০২১, ৯:২২ পিএম says : 0
ছাত্র ছাত্রীরা ছাড়া রাস্তায় নেমে লাভ হবে না,জনগণের অধিকার কেড়ে নিয়েছে,সেই সাথে ছাত্র ছাত্রীদের একজন অভিভাবক ছিল,পততেক স্কুল কলেজ ইউনিভার্সিটিতে,অভিভাবক ছিলেন (ভি পি)ছাত্র ছাত্রীদের সুবিধা অসুবিধা সব কিছু দেখা শুনা ভি পি করেছেন,আপনারা সেইটা বাতিল করে রেখেছেন,আগে এই পদ্ধতি চালু করেন,পরবর্তীতে ছাত্র ছাত্রীদের নিয়ে রাস্তায় পনর দিন কি একমাস দাড়িয়ে থাকতে পারবেন,অন্যথায় সম্ভব হবে না।
Total Reply(0)
Ali Hussain ৬ জুন, ২০২১, ৯:০৪ পিএম says : 0
The BNP looters will no longer come to rescue the leader.
Total Reply(0)
Md AMIR HOSSAN ৬ জুন, ২০২১, ১০:১৯ পিএম says : 0
HI DR J CHOWDURY,WE HAVE LOT OF HUMAN DEMANDS . DON'T S HI OUT FOR PUTUL .TRY TO TREATMENT .NI NEED FOR FIGHT POLITIC.THANKS
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন