শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভাঙ্গায় কাজী জাফরউল্ল্যাহ ও নিক্সন গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ : আহত ২২

প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের ভাঙ্গা উপজেলা পৌর সদরের কেএম কলেজ মোড়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ গ্রুপের উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শরীফুজ্জামান শরীফ ও বর্তমান সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন সমর্থক নাঈম ভুঁইয়ার মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষে কমপক্ষে ২২ জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত সাঈম ভুইয়াকে (৩০) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং আলগী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আসলাম (২৬), সাধারণ সম্পাদক আলিমুল (২৫) ও অভি (২৫)কে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার বিকালে এ সংর্ঘষের ঘটনাটি ঘটে।
অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এ সময় আলগী ইউপি চেয়ারম্যান মোঃ কাওসার ভুঁইয়ার একটি দোকান ভাংচুরসহ লুটপাটের ঘটনা ঘটে। এ ব্যাপারে উভয় পক্ষ থানায় অভিযোগ দিয়েছে। বর্তমানে এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রবিবার উপজেলায় স্কুল ম্যানেজিং কমিটির সংক্রান্ত একটি সভায় আলগী ইউনিয়নের পিরের চর হাইস্কুলের সভাপতি পদে উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শরীফুজ্জামান শরীফ ও বর্তমান সংসদ সদস্য নিক্সন চৌধুরী সমর্থক নাঈম ভুঁইয়া প্রার্থী হন। এ নিয়ে মিটিং-এ উভয়ের মধ্যে মতবিরোধ দেখা দিলে উভয় পক্ষ উপজেলা নির্বাহী অফিসারকে সভাপতি করেন। এ ঘটনার জের ধওে সোমবার বিকালে কলেজ মোড়ে নাঈমের সহোদর সাঈমের সাথে ছাত্রলীগ নেতা আসলামের কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এতে এলাকায় রণক্ষেত্রে পরিণত হয়। পরে খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। এ বিষয়ে আ’লীগের সাংগঠনিক সম্পাদক শরীফুজ্জামান শরীফ বলেন, ভাঙ্গায় রবিবার ঐতিহ্যবাহী নৌকা বাইচ স্থগিত হওয়ায় নিক্সন সমর্থক কয়েকজন লোক কাজী জাফরউল্লাহকে নিয়ে কটূক্তি করে এ নিয়ে ছাত্র লীগের নেতারা প্রতিবাদ করেছে।
অপরদিকে আলগী ইউপি চেয়ারম্যান মোঃ কাওসার ভুইয়া বলেন, পিরের চর উচ্চ বিদ্যালয়ের সভাপতি পদে আ’লীগ নেতা শরীফুজ্জামান নির্বাচিত না হতে পেরে শরীফের লোকজন সংঘবদ্ধভাবে ব্যাবসা প্রতিষ্ঠান ভাংচুর, লুটতরাজ ও হামলার ঘটনা ঘটায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন