ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

ভেঙে গেল জোলি-পিটের সংসার

প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক
হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার আবেদন করেছেন। টিএমজেড সাময়িকীর বরাত দিয়ে গতকাল মঙ্গলবার ডেইলি মেইল পত্রিকা জানিয়েছে, বিচ্ছেদের কারণ হিসেবে আবেদনে জোলি অসমাধানযোগ্য বিষয়ের কথা উল্লেখ করেছেন। একই সঙ্গে তিনি ছয় সন্তানকে হেফাজতে নেওয়ারও আবেদন করেছেন।
৪১ বছর বয়সী জোলির এক সূত্র জানিয়েছে, সন্তান লালন-পালনে ব্র্যাডের ধরন, গাঁজা সেবন, সম্ভবত অ্যালকোহল পান এবং তাঁর রাগের কারণে জোলি এ সিদ্ধান্ত নিয়েছেন। এসব নিয়ে জোলি হতাশ ছিলেন।
‘ব্র্যাঞ্জেলিনা’ নামে পরিচিত এ দম্পতি ২০০৪ সালে ডেটিং শুরু করেন এবং ২০১৪ সালে বিয়ের পিঁড়িতে বসেন। জোলি বিচ্ছেদের তারিখ ১৫ সেপ্টেম্বর, ২০১৬ উল্লেখ করেছেন। এটা জোলির জন্য তৃতীয় বিচ্ছেদ। এর আগে তিনি অভিনেতা জনি লি মিলার ও বিলি বব থর্নটনকে বিয়ে করেছিলেন। এ ছাড়া ৫২ বছর বয়সী ব্র্যাড পিটের এটি দ্বিতীয় বিচ্ছেদ। এর আগে অভিনেত্রী জেনিফার অ্যানিস্টনকে বিয়ে করেছিলেন তিনি। ২০০৫ সালে তাঁদের সম্পর্ক ভেঙে যায়।
সর্বশেষ ‘বাই দ্য সি’ চলচ্চিত্রে অভিনয় করেন ব্র্যাড-জোলি। এর কাহিনী এক অসুখী বিবাহিত দম্পতিকে নিয়ে। জোলি চলচ্চিত্রটি পরিচালনা করেন। ২০০২ সালে কেনিয়া থেকে প্রথম সন্তান ম্যাডক্সকে দত্তক নেন জোলি। এরপর ইথিওপিয়া থেকে নেন জাহারাকে। এরপর ২০০৬ সালে ঘোষণা দেন, তিনি ও ব্র্যাড মা-বাবা হতে যাচ্ছেন। একই বছর মে মাসে কন্যা সন্তান শিলহ জন্ম নেওয়ার পর ২০০৭ সালে ভিয়েতনাম থেকে ছেলে প্যাক্সকে দত্তক নেন। এরপর ২০০৮ সালে যমজ ভিভিয়েন ও নক্সের জন্ম হয়। ২০১২ সালে ব্র্যাড-জোলি বাগদানের ঘোষণা দেন।
২০১৪ সালে ছয় সন্তানের বাবা-মা ব্র্যাঞ্জেলিনা ফ্রান্সের নির্জন গ্রামে খ্রিস্টান উপাসনালয়ে বিয়ে করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন