শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

স্বামীর স্বীকারোক্তি

স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর ভাটারায় জোবেদা আক্তার (২৫) নামে এক নারীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন তার স্বামী রিকশাচালক আবুল কাশেম। গতকাল বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করেন।

আসামি আবুল কাশেমকে শনিবার দুপুরে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা ভাটারা থানার এসআই মোহাম্মদ সুমন মিয়া। এ সময় আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন আইনজীবী। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।
ভাটারা থানার এসআই মো. সুমন মিয়া জানান, গত ১০ জুন দিনগত রাতে সংসারের নানা বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে স্বামী আবুল কাশেম বাসায় থাকা কুড়াল দিয়ে তার স্ত্রী জোবেদার মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরদিন দুপুরে সোলমাইদ পূর্বপাড়ায় আলামিন মিয়ার বাড়ির একটি কক্ষ থেকে জোবেদার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। জোবেদা স্বামী ও দুই সন্তানসহ সোলমাইদ পূর্বপাড়ায় আলামিনের বাসায় ভাড়া থাকতেন। তিনি বিভিন্ন বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। তার স্বামী রিকশাচালক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন