বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ঘরে স্ত্রীর লাশ রেখে স্বামী উধাও

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর আগারগাঁওয়ের সংসদ সচিবালয় কোয়ার্টার থেকে নুসরাত জাহান (২৮) নামের এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। ঘটনার পর থেকে নুসরাতের স্বামী পলাতক। গতকাল জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

পুলিশ সূত্র জানায়, নুসরাত তার স্বামী মামুন মিল্লাতের সঙ্গে আগারগাঁওয়ের সংসদ সচিবালয় বি-২ নম্বর কোয়ার্টারে সাবলেট থাকতেন। গতকাল বেলা ১১টা পর্যন্ত মামুন মিল্লাতকে বাসায় দেখতে পান প্রতিবেশীরা। এরপর তিনি উধাও হয়ে যান। দুপুর ১২টার দিকে প্রতিবেশীরা ডাকাডাকি করে নুসরাতের সাড়া পাননি। এতে প্রতিবেশীদের সন্দেহ হয়। পরে এক প্রতিবেশী জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করলে আগারগাঁও থানার পুলিশ আসে। পরে তারা বাসার দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় নুসরাতকে ঝুলতে দেখে। সিলিং ফ্যান থেকে লাশ নামিয়ে বিকেলে তা ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

পুলিশের তেজগাঁও বিভাগের ডিসি মো. শহিদুল্লাহ বলেন, ক্ষুদ্র জাতিগোষ্ঠীর নুসরাত ২০১৯ সালে মামুন মিল্লাতকে বিয়ে করেন। মামুন মিল্লাত নিজেকে ৩৮তম বিসিএসে নিয়োগ পাওয়া পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে নুসরাতকে বিয়ে করেছিলেন। কিন্তু নুসরাত বিয়ের পর জানতে পারেন, মামুন পুলিশ কর্মকর্তা নন। এ নিয়ে তাদের মধ্যে কলহ শুরু হয়। প্রায় প্রতিদিনই তাদের মধ্যে ঝগড়াঝাঁটি হতো। পুলিশও নিশ্চিত হয়েছে মামুন মিল্লাত পুলিশের কেউ নন, তিনি প্রতারক। মামুন মিল্লাতের প্ররোচনায় নুসরাত আত্মহত্যা করেছেন বলে মনে হচ্ছে। এ ব্যাপারে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামুন মিল্লাতের বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় মামলা হয়েছে।

এদিকে, যাত্রাবাড়ীর শনির আখড়ায় বসবাসকারী এক নারীর মৃত্যু হয়েছে। তবে তার মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। ওই নারীর নাম আমেনা খাতুন (২৩)। আমেনা খাতুনের আট মাস বয়সী একটি কন্যাসন্তান রয়েছে। তার গ্রামের বাড়ি হবিগঞ্জে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, আমেনা খাতুনকে অচেতন অবস্থায় গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আমেনার স্বামী মজনু মিয়া পেশায় মাছ ব্যবসায়ী। তিনি বলেন, তার স্ত্রী বিষ পান করেছেন কি না, তা জানেন না। গতকাল সকালে ঘুম থেকে ওঠার পর স্ত্রীকে বিছানায় অচেতন অবস্থায় দেখতে পান। পরে তাকে হাসপাতালে নিয়ে আসেন। যাত্রাবাড়ী থানার এসআই বাবলু মিয়া বলেন, আমরা জানতে পেরেছি, আমেনা খাতুন নামের এক নারী বিষ পান করে মারা গেছেন। তবে এ ঘটনার বিস্তারিত তথ্য এখনো জানা নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন