শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সাতক্ষীরা সীমান্তে নারী ও শিশুসহ আটক ৬

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ১২:০২ এএম

সাতক্ষীরা সীমান্ত থেকে নারী ও শিশুসহ ছয়জনকে আটক করেছে বিজিবি। গত রোববার দিবাগত রাতে সীমান্তের তলুইগাছা, বৈকারি, হিজলদি ও মাদরা এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, নওগাঁ জেলার মহাদেবপুর থানার মীর্জাপুর গ্রামের মুজিবুর রহমানের ছেলে আনারুল ইসলাম (৪০), চট্টগ্রাম জেলার আনোয়ারা থানার সিংহরা গ্রামের লঘু সরকারে ছেলে নয়ন সরকার (২৭), খুলনা জেলার কয়রা থানার গোবরা গ্রামের আক্তাব গাজীর ছেলে আলী আজম (২৫), তার স্ত্রী মিনান নাহার (২১), তাদের ছেলে আরিফ হোসেন (৫) ও যশোর জেলার অভয়নগর থানার কুদলা গ্রামের খোকা ফকিরের ছেলে শরিফুল ফকির (৩১)।
গতকাল সোমবার সাতক্ষীরা ৩৩ বিজিবির ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আল মাহমুদ জানান, আটককৃতরা বিনা পাসপোর্টে অবৈধভাবে বাংলাদেশে ফিরেছিলো। তাদেরকে প্রশাসনিক ব্যবস্থাপনায় সদর উপজেলার পদ্মশাখরা প্রাথমিক বিদ্যালয় এবং কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, গত ২৮ এপ্রিল থেকে চলমান অভিযানে সাতক্ষীরা সীমান্তে ৩ জন মানব পাচারকারীসহ ৫৯ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে একজন ভারতীয় মহিলা ছিলো। তাকে পতাকা বৈঠকের মাধ্যমে সেদেশে ফেরত পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন