শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

১৩ বছর পরে ডাঙায় উঠল ৯০ বছরের গোলাপী

শরীয়তপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১২:০১ এএম

১৩ বছর ধরে বৃদ্ধ মা গোলাপী ও তার ছেলে নুরু মিয়া এবার পানি ছেড়ে ডাঙায় উঠতে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর উপহার সরকারি ঘর পাওয়ায় তারা পানি থেকে ভূমিতে বসবাসের সুযোগ পাচ্ছেন। গত রোববার বেলা ১১টায় শরীয়তপুরের ডামুড্যা উপজেলার দারুল আমান ইউনিয়নের জয়ন্তী নদীর পাড়ে নুরু মিয়া ও তার মাকে ঘরের মালিকানার কাগজপত্র বুঝিয়ে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসাইন।

এর আগে গত ৯ এপ্রিল গোলাপী ও তার ছেলে নুরু মিয়ার জীবন কাহিনী নিয়ে বিভিন্ন সংবাদপত্রে সংবাদ প্রকাশিত হয়। সেই সংবাদের সূত্র ধরে নুরু মিয়ার মা গোলাপী বেগমকে বয়স্ক ভাতা ও সরকারি ঘরের ব্যবস্থা করে দেন তৎকালীন উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ।
এ বিষয়ে ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসাইন বলেন, বৈরী আবহাওয়ার কারণে এবং গোলাপী চলাচলে অক্ষম হওয়ায় আমরা তাকে অনুষ্ঠানে আনতে পারিনি। ঘরের কাজ শেষ হলে আমরা গিয়ে তাকে ঘরে উঠিয়ে সবকিছু বুঝিয়ে দেব। এছাড়া উপজেলার ৮০টির মধ্যে ৩০টি ঘরের মালিকের হাতে মালিকানার দলিল বুঝিয়ে দেয়া হয়েছে। গোলাপীর ছেলে নুরু মিয়া বলেন, গতকাল ঘরের কাগজ দিয়েছে। ঘর তৈরি শেষ হলেই সেখানে আমরা উঠব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন