শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গোয়ালন্দে ওয়েট স্কেল মেশিন বিকল

পারাপারের অপেক্ষায় শত শত পণ্যবাহী ট্রাক

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ১২:০০ এএম

রাজবাড়ীর দৌলতদিয়া-পাটুরিয়া গুরুত্বপূর্ণ নৌরুটে নদী পারের জন্য আসা যানবাহনের টোল আদায়ের ওয়েট স্কেল মেশিন বিকল হয়ে যাওয়ায় চরম বিপাকে পড়েছেন পণ্যবাহী ট্রাক চালকরা। ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে হচ্ছে তাদেরকে মহাসড়কে।

গতকাল সকাল সাড়ে ১০টা থেকে টোল আদায়ের স্কেল মেশিন নষ্ট হওয়ার বিষয়টি জানান টোল আদায়ের দায়িত্বপ্রাপ্ত উচ্চমান সহকারী কুতুবউদ্দিন। এদিকে টোল আদায়ের মেশিন নষ্ট থাকায় নদী পারের জন্য অপেক্ষা করছে শত শত পণ্যবাহী ট্রাক। ভোর থেকে অপেক্ষা করেও ছাড়া পাননি ট্রাক চালকরা। তবে হাত দিয়ে সিøপ লিখে নদী পারের ব্যবস্থা করছেন কর্তৃপক্ষ। ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করায় চরম বিপাকে পড়েছেন তারা।

সরেজমিন বেলা ১২টার দিকে টোল আদায়ের স্কেল মেশিনে গিয়ে দেখা যায়, স্কেল মেশিন নষ্ট থাকায় গাড়ির কোন সিøপ দিতে পারছে না কর্তৃপক্ষ। এদিকে সিøপের জন্য ঘণ্টার পর ঘণ্টা দৌলতদিয়া-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের গোয়ালন্দ মোড় থেকে রাজবাড়ীর দিকে প্রায় তিন কিলোমিটার সড়কে নদী পারের জন্য অপেক্ষা করছে কয়েকশ’ পণ্যবাহী ট্রাক। অনেকেই গতকাল এসেও মোড়ে সিরিয়ালে আটকে আছে। তবে কর্তৃপক্ষ হাতে লিখে সিøপ দেয়া শুরু করলে কিছুটা মুক্তি মিলছে পণ্যবাহী ট্রাক চালকদের। ধীর গতিতে হলেও তারা হাতে লিখে সিøপ দিচ্ছে। কখন নাগাদ স্কেল মেশিন ঠিক হবে সেটা বলতে পারছেন না কেউ। ট্রাক চালক হাফিজুর রহমান বলেন, গত মঙ্গলবার বিকেলে গোয়ালন্দ মোড়ে এসেছি। এখন পর্যন্ত এখান থেকেই ছাড়া পেলাম না। কখন নদী পার হবো সেটা বুঝতে পারছি না। টোল আদায়ের দায়িত্বপ্রাপ্ত উচ্চমান সহকারী কুতুবউদ্দিন বলেন, সকাল সাড়ে ১০টা থেকে স্কেল মেশিন নষ্ট হয়েছে। কখন ঠিক হবে বলতে পারছি না। তবে আমরা বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। আপাতত হাতে লিখে ট্রাক চালকদের নদী পারের সুযোগ করে দিচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন