শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কনস্টেবল সাগর দেবের আত্মসমর্পণ

মেজর (অব.) সিনহা মো. রাশেদ হত্যা মামলা

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ১২:০৪ এএম

আলাচিত মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার চার্জশিটভুক্ত পলাতক আসামি কনস্টেবল সাগর দেব আদালতে আত্মপমর্পণ করেছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করলে তা নাকস করে টেকনাফ থানার সাবেক এই কনস্টেবলকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন এবং জামিন শুনানির জন্য ২৭ জুন দিন ধার্য্য করেন। সাগর দেবের পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট দীলিপ দাশ। বিষয়টি জানান, কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ফরিদুল আলম জানান, টেকনাফ থানার সাবেক কনস্টেবল সাগর দেব মেজর মো. রাশেদ খান হত্যা মামলার তালিকাভুক্ত আসামি। এতদিন সে পলাতক ছিলেন।
২০২০ সালের ৩১ জুলাই টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে গাড়ি তল্লাশির মামে পুলিশ গুলি করে খুন করে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাখেদ খানকে। দীর্ঘ চার মাস আট দিন তদন্ত শেষে ২০২০ সালের ২১ ডিসেম্বর আলোচিত এই মামলায় টেকনাফ থানার আলোচিত ওসি প্রদীপ কুমার দাশসহ ১৫ জনকে আসামি করে চার্জশিট দেয় র‌্যাবের তদন্ত কর্মকর্তা মো. খায়রুল ইসলাম। তবে চার্জশিটে সাগর দেব পলাতক বলে উল্লেখ্য করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে সে কক্সবাজার আদালতে আত্মসমর্পন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন