রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সাংবাদিক তানভীর আহমেদের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ১২:০০ এএম

সাংবাদিক তানভীর আহমেদ ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত সোমবার রক্তচাপ ও ডায়াবেটিস বেড়ে যাওয়ার পর তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৫ বছর। গতকাল বাদ যোহর ফার্মগেটস্থ বায়তুশ শরফ মসজিদে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এরপর উত্তরার ৪ নং সেক্টরে গোরস্তানে তার বাবা-মার কবরেই তাকে দাফন করা হয়।

চট্টগ্রাম জেলার স›দ্বীপে গ্রামের বাড়ি হলেও রাজধানীর মনিপুরি পাড়ায় নিজ বাড়িতেই তিনি থাকতেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, একমাত্র কন্যা এবং ছোট ভাইকে রেখে গেছেন। তার পিতা ছিলেন বীর মুক্তিযোদ্ধা ডা. আবুল বাসার। কর্ম জীবনে তিনি দৈনিক ইনকিলাবের সাব-এডিটর ছাড়াও রাজধানীর মতিঝিলস্থ টিএন্ডটি কলেজের প্রভাষক ছিলেন। মরহুমের পরিবারের পক্ষ থেকে তার রূহের মাগফিরাত কামনা করা হয়েছে।

সাবেক সাব-এডিটর তানভীর আহমদের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীন। তিনি মরহুমোর রূহের মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবার সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এদিকে ইনকিলাব পরিবারের সাবেক সদস্য তানভীর আহমদ-এর ইন্তেকালে শোক প্রকাশ করেছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) দৈনিক ইনকিলাব ইউনিট এবং ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি)।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন