মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সাতক্ষীরায় তিনদিনের রিমান্ডে সেই এমপিপুত্র রুমন

প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা থেকে আবদুল ওয়াজেদ কচি : চাঁদাবাজির মামলায় সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রিফাত আমিনের ছেলে রাশেদ সারোয়ার রুমনের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
রোববার দুপুরে সাতক্ষীরার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক হাবিবুল্লাহ বাহার শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। এই তিনের মধ্যে দুই দিন পুলিশ জেল গেটে এবং এক দিন থানায় নিয়ে তাকে জিজ্ঞাসাবাদের সুযোগ পাবে পুলিশ।
এর আগে গত ১৮ সেপ্টেম্বর যুবলীগ নেতা জুলফিকার আলী উজ্জ্বল ও ব্যবসায়ী সিরাজুল ইসলাম বুলেটের দায়ের করা দুটি চাঁদাবাজির মামলায় রুমনকে গ্রেফতার করে পুলিশ। উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর রাতে যুবলীগ নেতা উজ্জ্বলসহ চারজনকে মারপিট করে সংবাদ শিরোনাম হন রুমন। ওই রাতেই রুমন সাতক্ষীরার ভোমরায় নিজের গাড়ি দুর্ঘটনায় পড়ে অজ্ঞাত স্থানে চলে যান। তাকে নিয়ে আবারও শুরু হয়ে যায় হইচই। পরদিন সোমবার দুপুরে খোঁজ মেলে রুমনের। দুর্ঘটনাকবলিত গাড়িটি ফেলে রেখে তিনি রাতে এক নারীসহ শহরের মাগুরার বউ বাজারের ধারে বাঁশতলার সোনা চোরাকারবারী মিলন পালের বাগান বাড়িতে আড্ডা দেন। সকালে এ খবর জানাজানি হতেই গ্রামবাসী ওই বাড়ি ঘিরে গণপিটুনি দেয় তাকে। এরপর ১৩ সেপ্টেম্বর ঈদের দিন রুমন তার মা মহিলা এমপি রিফাত আমিনকে নিয়ে মাগুরার বউ বাজারস্থ মিলন পালের বাড়িতে যান। এ সময় তারা সন্ত্রাসী বাহিনী দিয়ে মিলন পালের বাড়ির তালা ভেঙে ভেতরে ঢুকে রুমনের ফেলে রাখা অস্ত্র উদ্ধার করেন এবং সেখান থেকে স¦র্ণালংকারসহ ৫০ লক্ষাধিক টাকার মালামাল লুট করেন। এছাড়া এখান থেকে আড়াই মাস আগে তার মায়ের ব্যবহৃত জাতীয় সংসদের স্টিকারযুক্ত গাড়িসহ তিন তরুণীকে নিয়ে শ্যামনগরের একটি রিসোর্টে ধরা পড়েন রুমন। এ ঘটনায় তিনি জেলও খাটেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন