বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

একটি দল দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে টাকা খরচ করছে : নিখিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ৫:৫৩ পিএম

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, একটি দল দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে টাকা খরচ করছে। অতীতেও তারা এই ষড়যন্ত্রে লিপ্ত ছিল।

আজ শুক্রবার দুপুরে রাজধানীর মিরপুর শাহ আলী র. মাজার এলাকায় ছিন্নমূল ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ কালে তিনি এ কথা বলেন।
এ সময় প্রায় ৩০০০ জন অসহায় ও দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। রান্না করা খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করে ঢাকা মহানগর আওয়ামী যুবলীগ উত্তর ।

নিখিল বলেন, একটি দল ও জোট সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে টাকা খরচ করছে অথচ এই করোনা মহামারীর সময় দেশের অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে না।

এ সময় তিনি নেতা-কর্মীদেরকে আহ্বান জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশনা আমাদের অক্ষরে অক্ষরে পালন করতে হবে। মহামারীর এই সময় অসহায় মানুষদেরকে সাহায্য করতে যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মীকে পাশে দাঁড়াতে হবে।

বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুবলীগ প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ, ঢাকা উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মো ইসমাইল হোসেন, দপ্তর সম্পাদক এএইচএম কামরুজ্জামান কামরুলসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর যুবলীগ উত্তরের নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন