শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ড্যামেনের গ্লোবাল ড্রেজিং সদর দফতর পরিদর্শনে

নয়া ডাচ রাষ্ট্রদূত অ্যান ভ্যান লিউউইন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ১২:০৭ এএম

ড্রেজিং সম্পর্কে শিখতে একটি ফ্যাক্ট ফাইন্ডিং মিশনে নিজকের্কে ডামেনের গ্লোবাল ড্রেজিং সদর দফতর পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত নতুন ডাচ রাষ্ট্রদূত অ্যান ভ্যান লিউউইন। তিনি আগামী মাসে ঢাকায় তার নতুন পদে যোগদান করবেন।
তার সফরকালে, রাষ্ট্রদূত ভ্যান লিউউইন বাংলাদেশ সরকার ২০১৮ সালে চালু করা অর্থনৈতিক ও পরিবেশগত কৌশল ডেল্টা পরিকল্পনা ২১০০ সমর্থনকারী ডাচ মেরিটাইম সংস্থাগুলোর জন্য এবং বছরের পর বছর ধরে ড্যামেন শিপইয়ার্ডসকে দেশে ইতিবাচক অবদানের জন্য উভয়ের প্রশংসা প্রকাশ করেন। তার সফরে রাষ্ট্রদূত সরাসরি ডেলিভারির জন্য প্রস্তুত বিভিন্ন সিএসডি দেখতে যান।
ডামেন শিপইয়ার্ডস গ্রুপ - সম্ভাবনার সমুদ্র : ডামেন শিপইয়ার্ডস গ্রুপ নব্বই বছরেরও বেশি সময় ধরে চালু রয়েছে এবং জাহাজ এবং জাহাজের উপাদানগুলোর নকশা, নির্মাণ, রূপান্তর এবং মেরামতের মাধ্যমে বিশ্বব্যাপী সামুদ্রিক সমাধান করে। সিস্টেমগুলোকে একীভূত করে তারা উদ্ভাবনী, উচ্চ মানের প্ল্যাটফর্ম তৈরি করে যা তাদের গ্রাহকদের সর্বাধিক সংযোজনযুক্ত মান সরবরাহ করে।
তাদের প্রধান প্রধান ভ্যালুগুলো হল, ফেলোশিপ, কারুশিল্প, উদ্যোক্তা এবং স্টুয়ার্ডশিপ। তাদের লক্ষ্য ডিজিটালাইজেশন, মানকরণ এবং জাহাজের সিরিয়াল নির্মাণের মাধ্যমে বিশ্বের সর্বাধিক টেকসই শিপবিল্ডার হয়ে ওঠা।
ডামেন বিশ্বজুড়ে বিক্রয় ও পরিষেবা নেটওয়ার্ক সমর্থিত ২০টি দেশে ৩৫টি শিপইয়ার্ড এবং ২০টি অন্যান্য সংস্থা পরিচালনা করে। ডামেন শিপইয়ার্ডস গ্রুপে ১২ হাজারেরও বেশি লোক সরাসরি কর্মরত রয়েছে। ড্যামেন-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন