শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রবীণ ফটোসাংবাদিক লুৎফর রহমান বীনুর ইন্তেকাল

দাফন সম্পন্ন : সাংবাদিক নেতৃবৃন্দের শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:০১ এএম

প্রবীণ ফটোসাংবাদিক, দৈনিক ইনকিলাবের সাবেক সিনিয়র ফটো সাংবাদিক ও জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সদস্য মো. লুৎফর রহমান বীনু (৬৬) গতকাল সোমবার দুপুরে খিলগাঁও এর বাসায় অসুস্থ হয়ে পড়লে ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে নেয়ার পথে হৃদযন্ত্রে ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী ও গুনগ্রাহী রেখে গেছেন।
গতকাল বাদ আসর খিলগাঁও তাকওয়া মসজিদে মরহুমের জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে পশ্চিম চৌধুরীপাড়া মালিবাগে দাফন করা হয়েছে। নামাজে জানাজায় জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন, সিনিয়র ফটো সাংবাদিকরাও অংশ নেন।
মো. লুৎফর রহমান বীনু অত্যন্ত প্রতিভাবান একজন ফটো সাংবাদিক ছিলেন। তিনি সর্বশেষ দৈনিক ইনকিলাবে সিনিয়র ফটো সাংবাদিক হিসেবে অবসর নেন। এ ছাড়াও তিনি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত ফটো সাংবাদিক হিসেবে কাজ করেন। তাঁর উল্লেখযোগ্য প্রকাশনা হচ্ছে ফটো এ্যালবাম ও ছবির বই। সাংবাদিক বীনুর ইন্তেকালে জাতীয় প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান এক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়া মরহুমের ইন্তেকালে বিএফইউজে ও ডিইউজের নেতৃবৃন্দও গভীর শোক প্রকাশ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন