রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শেখ হাসিনা যা দিয়েছেন তা অন্য কেউ পারেনি : সৈয়দ আশরাফ

প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙালি জাতির জন্য দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বাঙালি জাতি জননেত্রী শেখ হাসিনার হাত থেকে যা পেয়েছে, অন্য কেউ তা দিতে পারে নাই। তিনি শুক্রবার বিকালে
দেশে ফেরার পর প্রধানমন্ত্রীকে শুধু ফুল দিয়ে অভিনন্দন জানাতে দলের নেতাকর্মীদের নির্দেশনা দেন।
গতকাল বৃহস্পতিবার বিকালে রাজধানীর মিরপুর কাফরুলে ৪-নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ নির্দেশনা দেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম জন্মদিন উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।
সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, আমরা সিদ্ধান্ত নিয়েছি, তিনি এই দেশের জন্য, দেশের মানুষের জন্য তিনি যে পরিশ্রম করে যাচ্ছেন আমরা তাকে কিছু দিতে পারবো না। শুধুমাত্র একটু ফুল দিয়ে অভিনন্দন জানাবো।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের আর সম্পর্ক থাকতে পারে না। ভবিষ্যতে বাংলার মানুষ ভেবে দেখবে একাত্তরের হত্যাকারীদের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক রাখবে কী না।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছিলো। তাই তার নিরাপত্তার বিষয়টি সব সময় আমাদের মনে রাখতে হবে। আপনাদের অনুরোধ করছি, আগামীকাল নেত্রীর নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা বাহিনী যে নির্দেশনা দেবে তা মানার জন্য। শেখ হাসিনার বিকল্প শুধু শেখ হাসিনাই।
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতুল্লাহর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কর্নেল (অব.) ফারুক খান, ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র আনিসুল হক, মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ। আলোচনা সভা শেষে শেখ হাসিনার মঙ্গল কামনায় এক বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Kobir Hossain Rony ৩০ সেপ্টেম্বর, ২০১৬, ১০:২৬ এএম says : 0
আমিও বিশ্বাস করি তিনি একজন সফল সরকার।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন