শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ঈশিতার প্রচারে ১৮ আইপি টিভি

রিমান্ডে জিজ্ঞাসাবাদ চলছে

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

 রাজধানীর মিরপুর থেকে গ্রেফতার আন্তর্জাতিক প্রতারক চিকিৎসক ইশরাত রফিক ঈশিতার প্রচারে অবৈধ ১৮টি আইপি টিভি ছিল। যারা নিয়মিত ঈশিতার সকল বক্তব্য প্রচার করতো। এসব আইপিটিভির বিষয়ে খোঁজ খবর নিচ্ছে র‌্যাব। তাছাড়া তার নানা প্রতারণার বিষয়ে রিমান্ডে জিজ্ঞাসাবাদ করছে আইন-শৃংখলা বাহিনীর কর্মকর্তারা।
র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক ও মুখপাত্র খন্দকার আল মঈন বলেন, ঈশিতার বিভিন্ন লেকচার, মতামত কথিত ১৮টি আইপি টিভি প্রচার করতো। মূলত মানুষের সঙ্গে প্রতারণা করতে এই প্রচারণা করা হতো। এসব টিভি তার গুণকীর্তন করতো। এসব কথিত টিভির বিরুদ্ধে র‌্যাব খোঁজ খবর নিচ্ছে বলে জানিয়েছেন তিনি।
গত ১ আগস্ট সকালে রাজধানীর মিরপুর থেকে ঈশিতাকে তার সহযোগীসহ গ্রেফতার করে র‌্যাব-৪। এসময় তাদের কাছ থেকে মাদক, বিভিন্ন প্রতিষ্ঠানের জাল সনদ, সেনা ইউনিফর্ম জব্দ করা হয়। শাহ আলী থানায় মামলাগুলোর মধ্যে একটি ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে, একটি প্রতারণা এবং একটি ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এর ২৩, ২৪ ও ৩৫ ধারায় মামলা দায়ের হয়েছে। তার বিরুদ্ধে আরও মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলায় তার সহযোগী দিদারকেও আসামি করা হয়েছে।
মামলার বিষয়ে শাহআলী থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, বর্তমানে পুলিশ রিমান্ডে রয়েছে ঈশিতা। তাকে প্রতারণার নানা বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন