বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

দেশ থেকে করোনা যাক, এটা সরকারই চায় না : ইকবাল হাসান টুকু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ৫:৩১ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, এই সরকার দেশ থেকে করোনা যাক, এটা চায় না। চাইলে সরকার আরও উদ্যোগ গ্রহণ করতো। তারা ধরেই নিয়েছে দেশে ১৮ কোটি লোকের মধ্যে ৪/৫ লাখ লোক মরে গেলে কী হবে? শুক্রবার দুপুরে গাজীপুরে দলের করোনা হেল্প সেন্টার ভার্চ্যুয়ালি উদ্বোধনকালে এ মন্তব্য করেন তিনি।

তিনি আরও বলেন, আমরা শহীদ জিয়ার আদর্শকে ধারণ করে আমাদের দলের সর্বস্তরের নেতা-কর্মীরা আজো জনগণের পাশে আছে, ভবিষ্যতেও থাকবে। এই কর্মীদের নেতৃত্ব দিয়েছেন আমাদের দেশনেত্রী খালেদা জিয়া, যিনি এখনো বন্দি অবস্থায় আমাদের খোঁজ-খবর নেন।

গাজীপুর জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে জয়দেবপুরে জেলা কার্যালয়ে ‘করোনা হেল্প সেন্টার’ উদ্বোধন উপলক্ষে সকালে এই ভার্চ্যুয়াল অনুষ্ঠান আয়োজিত হয়। অনুষ্ঠানে জেলা ও মহানগরের ১৬টি ইউনিটে অক্সিজেন সিলিন্ডার, মাস্ক, স্যানিটাইজারসহ ওষুধপত্র বিতরণ করা হয়। এই হেল্প সেন্টার থেকে করোনা রোগীর জন্য সার্বক্ষণিক টেলিমেডিসিন সেবা চালু রয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা। জেলার আহ্বায়ক ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনের সভাপতিত্বে ও সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে মহানগর আহ্বায়ক সালাহউদ্দিন সরকার, জেলার সদস্য সচিব কাজী সাইয়েদুল আলম বাবুল, যুগ্ম আহ্বায়ক মজিবুর রহমান, মহানগর সদস্য সচিব সোহরাব উদ্দিন ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক শওকত হোসেন বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বিএনপির সহ শ্রম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির খান ও নির্বাহী কমিটির ডা. মাজহারুল আলমসহ জেলা ও মহানগর নেতারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন