বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শিশু কন্যাকে হত্যার পর পিতার আত্মহত্যা

প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা
সিরাজগঞ্জে ৮ বছরের শিশু কন্যাকে শ্বাসরোধে হত্যার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বাবা। বৃহস্পতিবার গভীরে রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার শহীদগঞ্জ মহল্লায় এ ঘটনা ঘটে। গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাবা ও মেয়ের লাশ উদ্ধার করে পুলিশ।
নিহতেরা হলেন, সিরাজগঞ্জ পৌর শহরের শহীদগঞ্জ মহল্লার মৃত আব্দুল মজিদের ছেলে সেলিম আহম্মেদ (৩৫) ও তার শিশু কন্যা সোহা (৮)। সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক নুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাতে সেলিম তার মা ও মেয়েকে ঘুমের ওষুধ খাওয়ায়। এক পর্যায়ে মা সেতারা বেগমকে বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টা করে। সেতারা বেগম টের পাওয়ার পরও সে পাশের আরেক কক্ষে চলে যায়। সেখানে মেয়েকে হত্যার পর সেলিম নিজে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে। সকালে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহত সেলিম আহম্মেদের মা সেতারা বেগম ও ছোট ভাই মাহমুদুল আলম সম্রাট জানান, প্রায় ২ বছর আগে সেলিমের স্ত্রী মেয়েকে রেখে পরকীয়া প্রেমিকের হাত ধরে চলে যায়। এ ঘটনায় থেকে সেলিম বড় ধরনের একটি আঘাত পায়। গত দু’দিন ধরে ওই সাবেক স্ত্রী’র সাথে মোবাইল ফোনে বিতর্ক চলছে। এতে ক্ষোভে ও দুঃখে সে এ ধরনের ঘটনা ঘটাতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন