সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কেউ আ’লীগে আসতে চাইলে বাধা দিবেন না- মহিউদ্দিন চৌধুরী

৪৪ আ’লীগ নেতাকে সংবর্ধনা দিলেন মনজুর আলম

প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগ সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, কেউ দলে আসতে চাইলে তাকে বাধা দিবেন না। আওয়ামী লীগের পতাকাতলে যারা আসতে চায় তাদের উৎসাহিত করুন।
গতকাল (শনিবার) নগরীর কাট্টলীতে সাবেক সিটি মেয়র ও বিএনপি চেয়ারপার্সনের সাবেক উপদেষ্টা এম মনজুর আলমের প্রতিষ্ঠিত ফজিলাতুন্নেছা মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন মহিউদ্দিন চৌধুরী। অনুষ্ঠানে আওয়ামী লীগের রাজনীতি ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য ৪৪ জনকে সংবর্ধনা দেয়া হয়।
উত্তরকাট্টলী মোস্তফা বিশ^বিদ্যালয় কলেজ মাঠে ফজিলাতুন্নেছা মেমোরিয়াল ফাউন্ডেশনের সদস্য সচিব এম মনজুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মহিউদ্দিন চৌধুরী বলেন, শেখ হাসিনা জঙ্গিবাদের বিরুদ্ধে আপোষহীন নেত্রী। তার দক্ষ হাতে দেশে ইতোমধ্যে জঙ্গিবাদের পতন হতে শুরু হয়েছে।
তিনি বলেন, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মেমোরিয়াল ফাউন্ডেশনের পক্ষে সাবেক মেয়র মনজুর আলম আজকে গুণীজনকে যেভাবে সংবর্ধিত করেছেন তা আগামী প্রজন্মের জন্য মাইলফলক হয়ে থাকবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সীতাকুন্ড পৌর মেয়র বদিউল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন ছাবেরী, আওয়ামী লীগ নেতা সোলতান আহমদ, কাজী আলতাফ, মো. ইছহাক, মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পরিচালক নিজামুল আলম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন