শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ব্রিজের রেলিং ভেঙে প্রাইভেটকার নদীতে ব্যবসায়ী নিখোঁজ

প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক: মুন্সীগঞ্জের মুক্তারপুরে ষষ্ঠ চীন-বাংলাদেশ সেতুর রেলিং ভেঙে একটি প্রাইভেটকার ধলেশ্বরী নদীতে পড়ে গেছে। এতে একজন নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ব্যক্তির নাম জালাল উদ্দিন রুমি। তিনি নারায়ণগঞ্জ শহরের স্যানিটারি ব্যবসায়ী। শুক্রবার মধ্যরাতে সেতুতে ভ্রমণ করতে এসে এ ঘটনা ঘটে।
প্রাইভেটকারের চালক রুবেল হোসেন জানান, গাড়ির মালিক জালাল উদ্দিন রুমি দুই বন্ধু নিয়ে সেতুতে বেড়াতে আসেন। সেতুর উপর কয়েকবার রাউন্ড দেয়ার পর আমাকে (চালক) ও তার দুই বন্ধুকে নামিয়ে দিয়ে নিজেই গাড়ি ড্রাইভ করেন। একপর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রেলিং ভেঙে নদীতে পড়ে যায়।
রুমির বাড়ি নারায়ণগঞ্জের আমলা পাড়ায়। তিনি হাজী আবদুর রবের ছেলে। তিনি সেনেটারি সামগ্রীর ব্যবসায়ী। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুচ আলী জানান, রাতেই মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ ও ঢাকা সদরঘাট ফায়ার সার্ভিরে ডুবুরিরা অভিযান চালায়। সদরঘাট দমকল বাহিনী ডুবুরি দলের সদস্য হুমায়ুন কবির জানান, রাতে খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করা হয়।
তবে নদীতে অনেক গভীরতা থাকায় উদ্ধার কাজে কিছুটা সমস্যা হচ্ছে। তিনি বলেন, সেতুর ২ ও ৩ নং পিলারের মাঝামাঝি স্থানে নদীতে গাড়িটির সন্ধান পাওয়া গেলেও গাড়ির ভেতর কোনো লোককে দেখা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন