বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মাওলানা এ কে এম আব্দুল মালেকের ইন্তেকাল

জামিয়াতুল মোদার্রেছীনের শোক

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

জমিয়াতুল মোদার্রেছীন টঙ্গী (গাজীপুর) থানার সভাপতি ও চানদরা রহমানীয়া ফাযিল মাদরাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা এ কে এম আব্দুল মালেক গত শুক্রবার দিবাগত রাতে নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্না ল্লিলাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ইন্তেকালকালে তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তিনি বেশ কিছুদিন যাবৎ বিভিন্ন দূরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন। তার ইন্তেকালে জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ এ এম এম বাহাউদ্দীন ও মহাসচিব প্রিন্সিপাল শাব্বীর আহমদ মোমতাজী গভীর শোক প্রকাশ করেন।

নেতৃবৃন্দ এক শোক বাণীতে বলেন, মাওলানা এ কে এম আব্দুল মালেক ছিলেন জমিয়াতুল মোদার্রেছীনের একনিষ্ঠ ও নিরলস কর্মী। তিনি গাজীপুর জেলাসহ কেন্দ্রিয় সকল কর্মসূচিতে স্বতস্ফুর্ত অংশ নিতেন। মাওলানা এ কে এম আব্দুল মালেকের ইন্তেকালে আমরা গভীর শোক প্রকাশ করছি। সেই সাথে তার শোকাহত পরিবার পরিজন, আত্মীয়, গুনগ্রাহীসহ সকল ভক্তবৃন্দের প্রতি সমবেদনা জানিয়ে এমন শোকার্ত সময়ে যেন সকলেই ধৈর্য্যধারণ করতে পারেন ও মরহুমের রূহের মাগফিরাতে নেতৃবৃন্দ আল্লাহর দরবারে দুয়া প্রার্থনা করেন। জমিয়াতুল মোদার্রেছীন গাজীপুর মহানগরী ও জেলা শাখার পক্ষ থেকেও মাওলানা এ কে এম আব্দুল মালেকের ইন্তেকালে পৃথক শোক ও সমবেদনা জানানো হয়।

গতকাল সকাল ৯টায় মরহুমের সাবেক কর্মস্থল চানদরা রহমানীয়া ফাযিল মাদরাসা (গাজীপুর সদর) ময়দানে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। মাওলানা এ কে এম আব্দুল মালেকের জানাজায় জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক প্রিন্সিপাল মাওলানা আবুজাফর মো. ছাদেক হাসান, গাজীপুর মহানগরীর সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা আব্দুল মান্নানসহ স্থানীয় নেতৃবৃন্দ, মাদরাসা শিক্ষক-কর্মচারী, গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। -প্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন