রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সড়ক দুর্ঘটনায় মাওলানা আইয়ুব আলীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

খেলাফত মজলিসের কেন্দ্রীয় নেতা বৃহত্তর সিলেট জোনের সহকারী পরিচালক মাওলানা আইয়ুব আলী গত বুধবার রাতে সিলেটের বিয়ানীবাজারে জলডুপ এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মাওলানা আইয়ুব আলীর মৃত্যুতে খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ ইসহাক ও ভারপ্রাপ্ত মহাসচিব অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন এবং ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুর রকীব অ্যাডভোকেট গভীর শোক প্রকাশ তার রূহের মাগফিরাত কামনা করেছেন।

মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিলো ৬০ বছর। তিনি স্ত্রী, ১ নবজাতক ছেলে রেখে যান। কর্মজীবনে তিনি গোলাপগঞ্জ নাসরিউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হিসেবে কমর্রত ছিলেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় বড়লেখা তারাদরম কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।
শোকবাণীতে নেতৃবৃন্দ মর্মান্তিকভাবে গাড়ী চাপা দিয়ে মাওলানা আইয়ুব আলীকে হত্যার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা ও তাঁর শাহাদাতের মর্যাদার জন্য মহান আল্লাহর দরবারে দোয়া এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন