শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আ.লীগ নেতা চিত্ত রঞ্জন দাসের বিরুদ্ধে তদন্ত শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্ত রঞ্জন দাসের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হওয়ার পরে ভুক্তভোগী নারী তার বিরুদ্ধে মামলা করেছেন। মামলা দায়েরর পর থেকে তার বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ। তাকে গ্রেফতারের জন্য অভিযান চালানো হয়েছে। গতকাল সবুজবাগ থানা সূত্রে এসব তথ্য জানা গেছে।
সবুজবাগ থানার ওসি মু. মুরাদুল ইসলাম ইনকিলাবকে বলেন, মামলা দায়ের পর থেকে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। তবে গতকাল রাত ৮টা পর্যন্ত তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলে জানান তিনি।
এর আগে গত শনিবার একজন নারীর একটি আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ার পরে ভুক্তভোগী নারী থানায় এসে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্ত রঞ্জন দাসের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।
ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, একটি কক্ষে ওই নারী সোফায় বসে আছেন। সেখানে এসে হাজির হন চিত্তরঞ্জন দাস। তিনি ওই নারীকে কিছু একটা বলেন। এরপর তাকে সোফা থেকে উঠে আসার জন্য হাত দিয়ে ইশারা করেন। প্রথমে ওই নারী উঠতে চাচ্ছিলেন না। পরে তিনি উঠে দাঁড়ানোর সঙ্গে সঙ্গে কাউন্সিলর তাকে জোর করে জড়িয়ে ধরেন। এ সময় ওই নারী তার কাছ থেকে ছাড়া পেতে চেষ্টা করেন। অনেক চেষ্টার পর শেষে পর্যন্ত তিনি ছাড়া পান।
ওই ঘটনার বিষয়ে চিত্তরঞ্জন দাস গণমাধ্যমকে বলেন, এটি কোনো আপত্তিকর ভিডিও নয়। আমি ওই নারীর সঙ্গে নাটকের রিহার্সাল করেছি। এটি মূলত একটি নাটকের সংলাপ। আমার এলাকার বরদেশ্বরী মন্দিরে চিত্রায়িত। ভিডিওটি খেয়াল করলেই বুঝবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন