শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

ভুয়া চিকিৎসক পরিচয়ে প্রেম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর শাহবাগের শহীদ মিনার এলাকায় নারীকে ছুরিকাঘাত করে পালিয়েছেন মুক্তাদির নামে এক ভুয়া চিকিৎসক। গত মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। আহত নারী পেশায় চিকিৎসক।

আহত নারী চিকিৎসক বলেন, আমি টিএমএসএস থেকে সম্প্রতি এমবিবিএস শেষ করেছি। মুক্তাদিরকে আমি চিনতাম চিকিৎসক হিসেবে। ফেসবুকে তার সঙ্গে আমার পরিচয়। এক পর্যায়ে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই মাস আগে আমি জানতে পারি মুক্তাদির চিকিৎসক নন। তিনি পেশায় মেডিকেল টেকনোলজিস্ট। এটা জানার পর আমি সম্পর্ক থেকে বেরিয়ে আসি। এরপর থেকে মুক্তাদির আমার ফেসবুক আইডি হ্যাক করে।
তিনি বলেন, মঙ্গলবার আমি পার্লার থেকে বের হলে মুক্তাদির আমাকে কল দেয়। তার অনেক নম্বর আমি ব্লক করেছি। অন্য একটি নম্বর দিয়ে কল দেয়ায় আমি সেটা রিসিভ করি। এ সময় সে আমার সঙ্গে দেখা করতে চায়। শাহবাগে দেখা করতে গেলে আমার কাছে থাকা বাসার জন্য কেনা সবজি কাটার ছুরি দিয়ে সে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় তাকে থামাতে গেলে সে আমার হাতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে আমার ডান হাতের আঙ্গুলের রগ কেটে গেছে। পরে চিকিৎসার জন্য আমি ঢামেক হাসপাতালে যাই।
শাহবাগ থানার এসআই গোলাম হোসেন খান বলেন, তারা দুইজনই পূর্ব পরিচিত ছিলেন। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। গত মঙ্গলবার রাতে দুজন রিকশায় যাচ্ছিলেন। এ সময় এ ঘটনা ঘটে।
পরে ঢামেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা দুজন চলে গেছেন। থানায় কেউ কোনো অভিযোগ করেনি। তাই কারো বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়নি। তবে অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
রেজাউল করিম ১৬ সেপ্টেম্বর, ২০২১, ২:০০ এএম says : 0
চিকিৎসব পরিচয় দিলেই প্রেম করতে হবেংংং
Total Reply(0)
রোদেলা সকাল ১৬ সেপ্টেম্বর, ২০২১, ২:০০ এএম says : 0
্টাকার পেছনে ছোটা মেয়েরা এভাবেই প্রতারিত হয়।
Total Reply(0)
রুবি আক্তার ১৬ সেপ্টেম্বর, ২০২১, ২:০০ এএম says : 0
কঠিন ্শাস্তি দেওয়া হোক।
Total Reply(0)
Suranjit ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৯:৩৬ পিএম says : 0
যার ফেইসবুক জুড়ে পেশার নাম উল্লেখ করা অাছে। তাকে কি ভাবে ডাক্তার ভেবে সম্পর্কে যায়? ঘটনার সুষ্ঠ তদন্ত হোক।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন