বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দলীয় সম্মেলনে সীমালঙ্ঘন না করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান ওবায়দুল কাদেরের

প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দলের সম্মেলনকে কেন্দ্র করে অতি উৎসাহী হয়ে সীমালঙ্ঘন না করতে নেতা-কর্মীদের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
গতকাল শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দফতর উপ-কমিটির বরিশাল বিভাগীয় দফতরের বৈঠকে তিনি এমন মন্তব্য করেন। বৈঠকে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।
ওবায়দুল কাদের বলেন, এবার স্মরণকালের সবচেয়ে সুশৃঙ্খল, বর্ণাঢ্য সম্মেলন হবে। এটা একটা টিমওয়ার্ক। আমরা কেউ কারও প্রতিদ্বন্দ্বি নই। নেত্রীর ওপর আমাদের শতভাগ আস্থা রয়েছে। যা করার উনিই করবেন।
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা যেমন ঐক্যবদ্ধ, তেমনই প্রতিটি স্থানে আমাদের চেইন অব কমান্ড মেনে চলতে হবে। মনে রাখতে হবে, আওয়ামী লীগের ইতিহাস- সংগ্রাম এবং ঐতিহ্যের ইতিহাস, এর সঙ্গে প্রযুক্তি সমন্বয়ে ২০২১ সালকে টার্গেট করে আমরা এগিয়ে এসেছি। সম্মেলনের মাধ্যমে আমরা আরও এগিয়ে যাবো। সম্মেলনকে কেন্দ্র করে কেউ অতি উৎসাহী হয়ে অফিসে এসে বিরক্তকর পরিবেশ সৃষ্টি করবেন না। অতি বাড়াবাড়ি ভালো নয়, সীমালঙ্ঘন করবেন না।
আওযামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, জেলা পর্যায়ে তালিকা করে অতীতে ডেলিগেটদের কার্ড দেয়া হয়নি, এবার হচ্ছে। তালিকা অনুযায়ী কার্ড বিতরণ করা হবে, কারণ আমাদের সরকারের বিরুদ্ধে অতীতেও নানা ষড়যন্ত্র হয়েছে, এখনও চলছে। কোনো ষড়যন্ত্রকারী যেনো দলে ঢুকতে না পারে, সে জন্য সতর্ক থাকতে হবে।
বৈঠকে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তি দাস, কেন্দ্রীয় সদস্য সুজিত রায় নন্দী ও এনামুল হক শামীম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন