ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়ন না হওয়া আইনের শাসনের পরিপন্থী-সৈয়দ আশরাফুল ইসলাম

প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার ” আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, আইন দ্বারা শাসিত একটি দেশে প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়ন না হওয়া আইনের শাসনের পরিপন্থী। এটা ভয়ংকর কথা।
গতকাল (শুক্রবার) বিকেলে রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ মিলনায়তনে আইডিইবির প্রতিনিধি সম্মেলনে এ কথা বলেন মন্ত্রী। আশরাফুল ইসলাম বলেন, আমরা কোন্ দেশে বাস করি। আমি এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলোচনা করব। আলোচনার পর নির্দেশনা অনুযায়ী পরিকল্পনা করা হবে।
মন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের মূল প্রতিশ্রুতি ছিল- সমমর্যাদা প্রতিষ্ঠা ও আইনের শাসন কার্যক্রম পরিচালনা করা। এই বিশ্বাসের প্রতি শ্রদ্ধাশীল হয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টা প্রতি আস্থাশীল থেকে উন্নয়ন উৎপাদনের নিবেদিত কর্মী হিসেবে দেশের সার্বিক উন্নয়নে যথাযথ দায়িত্ব পালনে সচেষ্ট থাকার জন্য তিনি ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের প্রতি আহ্বান জানান।
তিনি বলেন, কোন ধরনের ষড়যন্ত্র ও বিভ্রান্তি যেন সূচিত উন্নয়নে অগ্রগতি স্তিতিম করতে না পারে সে জন্য মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিকে পারস্পরিক আলোচনার ভিত্তিতে সকল সমাধানে এগিয়ে আসতে হবে।
আইডিইবির সভাপতি এ কে এম এ হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কাউন্সিলের চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) হেলাল মুর্শেদ খান, আইডিইবির সাধারণ সম্পাদক মো শামসুর রহমান। অনুষ্ঠানে ৬৯টি জেলার ৪৮০টি উপজেলা এবং ১২০টি সার্ভিস এসোসিয়েশনের প্রতিনিধি অংশগ্রহণ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন