বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খাদিজার সুস্থতার অপেক্ষায় দেশ

প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১১:৩৮ পিএম, ৭ অক্টোবর, ২০১৬

স্টাফ রিপোর্টার : ছাত্রলীগ নেতা বদরুলের চাপাতির কোপে আহত সিলেট সরকারি মহিলা কলেজ শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসের সুস্থতার জন্য অপেক্ষা করছে গোটা দেশ। সকলের দোয়া চেয়েছেন তার পরিবার। যদিও খাদিজার শারীরিক অবস্থার উল্লেখযোগ্য কোন পরিবর্তন হয়নি বলে জানিয়েছেন তার ভাই শাহীন আহমদ। গতকাল শুক্রবার সন্ধ্যা পর্যন্ত তার জ্ঞান ফেরেনি। এখনো তিনি ডাক্তাদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন রাজধানীর স্কয়ার হাসপাতালে।
গতকাল শুক্রবার সকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শাহিন সামাজিক যোগাযোগ মাধ্যমে খাদিজার মৃত্যু বা সুস্থতার বিষয়ে গুজব না ছড়ানোরও আহ্বান জানান। তিনি বলেন, খাদিজার অবস্থার উন্নতি হয়নি আবার অবনতিও হয়নি। এটাই আমাদের জন্য আশার সৃষ্টি করেছে। এখান থেকে সে কাম ব্যাক করতে পারে। তবে সার্জারি করার পর তার কন্ডিশন আগের চেয়ে ভাল। তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে তার মৃত্যু বিষয় নিয়ে গুজব ছড়াচ্ছেন। আবার অনেকে বলছেন সে চোখ খুলেছে, হাত পা নাড়ছে। এসব গুজব ছাড়া আর কিছু না। গোটা জাতি আমার বোনের জন্য দোয়া করছেন। তার অবস্থার পরিবর্তন হলে আমরা গণমাধ্যমের মাধ্যমে সবাইকে জানাবো। আশা করি কেউ এটাকে নিয়ে গুজব ছড়াবেন না। বোনের জন্য তিনি দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করে বলেন, ঘটনার পর থেকে খাদিজার সুস্থতার জন্য জন্য সবাই দোয়া করছেন। মেডিসিন ক্রিটিক্যাল ইউনিটের চিকিৎসক মির্জা নাজিম উদ্দীন বলেছেন, খাদিজার অবস্থা স্থিতিশীল। তবে আগের অবস্থা থেকে উন্নতির দিকে যাচ্ছে। এখন এর চেয়ে বেশি কিছু বলা যাচ্ছে না।
উল্লেখ্য গত সোমবার বিকেলে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে এমসি কলেজ ক্যাম্পাসে খাদিজাকে প্রকাশ্যে নির্মমভাবে কুপিয়ে আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম। সেখান থেকে ইমরান নামের এক ছাত্র তাকে গুরুতর আহত অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে ভর্তির পর সেখানে তার প্রথম দফায় অস্ত্রোপচারের পর অবস্থার অবনতি হলে রাতেই তাকে রাজধানীর স্কোয়ার হাসপাতালে নিয়ে আসা হয়। মঙ্গলবার বিকালে খাদিজার মাথায় অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। অস্ত্রোপচারের পরে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। এদিকে, ছাত্রলীগ নেতা বদরুলকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। আদালতে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Anis ৮ অক্টোবর, ২০১৬, ৯:৫৪ পিএম says : 0
এই বেয়াদ দবের সঠিক বিচার চাই
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন