রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

ফাইজার-মডার্নার টিকার দাবিতে প্রবাসীদের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ফাইজার-মডার্নার টিকার দাবিতে বিক্ষোভ করছেন প্রবাসী কর্মীরা। গতকাল শনিবার সকাল থেকে টিকার দাবিতে তারা স্লোগান দিতে থাকেন। এ সময় প্রবাসীরা হাসপাতালের সামনের সড়কও অবরোধ করেন। এতে কিছু সময়ের জন্য সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাদের সেখান থেকে সরিয়ে দেন।

প্রবাসীরা জানান, টিকার এসএমএস পাওয়ার পর তারা সেখানে টিকা নিতে আসেন। কিন্তু সেখানে ফাইজার কিংবা মডার্নার টিকা না থাকায় সিনোফার্মের টিকা দেয়া হচ্ছে। এই টিকা নিলে সউদী আরবে প্রবেশ করা যাবে না। এদিকে ভিসার মেয়াদ শেষ হয়ে যাচ্ছে, এখন আমরা কী করবো? আমরা অনেক টাকা খরচ করে টিকার জন্য গ্রাম থেকে এসেছি। বিক্ষোভকারীদের পক্ষ থেকে পাঁচ জন ও পুলিশ কর্মকর্তারা হাসপাতালের পরিচালকের সঙ্গে এক ঘণ্টা আলোচনা করেন। এরপরও প্রবাসীরা তাদের বিক্ষোভ চালিয়ে যান।

সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক ডা. মো. খলিলুর রহমান প্রবাসীদের জানান, এই মুহূর্তে তাদের কাছে ফাইজার ও মডার্নার টিকা নেই। তাই এখন সিনোফার্মের টিকা দেয়া হচ্ছে। টিকার সরবরাহ না থাকলে আমরা আপনাদের কীভাবে দেবো। প্রবাসীদের পাল্টা এমন প্রশ্ন করে তিনি বলেন, আপনারা কেউ সিনোফার্মের টিকা নিলে এখনই দিতে পারবো। আমাদের কাছে শুধু দ্বিতীয় ডোজের জন্য মডার্নার টিকা আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন