মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সরকারকে আতঙ্ক তাড়া করছে : রহুল কবির রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১:১১ এএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, এ সরকার তো ভোটে ক্ষমতায় আসেননি, এজন্য আন্দোলনের আতঙ্ক তাড়া করছে। কোথা থেকে আন্দোলনের ঢেউ আসে সে চিন্তায় সরকার অস্থির। গতকাল রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় অফিসের নিচে এক দোয়া মাহফিল ও আলোচনায় তিনি এ কথা বলেন।
রিজভী বলেন, আন্দোলনের ভয়ে এ সরকার বিশ্ববিদ্যালয় খুলতে ভয় পাচ্ছে। বিশবিশ্ববিদ্যালয় খোলার পর সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করতে বিভিন্ন ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে সিসিটিভি ক্যামেরা লাগানো হচ্ছে। এত ভয় কীসের? শিক্ষা প্রতিষ্ঠান নজরদারিতে থাকবে কেন?
সরকারকে উদ্দেশ করে তিনি বলেন, গোটা দেশের মধ্যে স্বৈরাচার কায়েম হলেও বিশ্ববিদ্যালয় মুক্ত থাকে। ক্যাম্পাসে সিসি টিভি বসানোর কথা বলেছে কর্তৃপক্ষ। তাহলে এতদিন যে বিশ্ববিদ্যালয় বন্ধ রাখলেন, এটা তবে রাজনৈতিক কারণেই বন্ধ রেখেছেন?
দ্রব্যমূল্য বৃদ্ধির প্রসঙ্গ তিনি বলেন, দেশের মানুষক্ষুধার্ত। খাবারের জন্য হাহাকার করছে মানুষ। জিনিসপত্রের দাম হু-হু করে বাড়ছে। দেশের মানুষের আমানতের উপর সুদ কমিয়ে দিয়েছেন। সুদ কমিয়ে দিচ্ছেন। আপনি চান, ওরা মরুক। আপনারা প্লেনে প্লেনে ঘুরে বেড়াবেন। জনগণ তা আর সহ্য করবে না। এবার গণআন্দোলনে এ অবৈধ সরকার বিদায় নেবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন