শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বললেন এমপি বদি

প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, টেকনাফ থেকে : জঙ্গি দমনের মতো পাইকারি ও খুচরা ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে হবে, ইয়াবা ব্যবসায়ীরা দেশ ও জাতির শক্রু, তারা দেশের যুবসমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে এবং ইয়াবা ব্যবসায়ীরা যতই প্রভাবশালী হোক না কেন, তাদের বিরুদ্ধে জনপ্রতিনিধি ও পুলিশের সহায়তায় এক সপ্তাহের মধ্যে তালিকা তৈরি করে আইন প্রয়োগকারী সংস্থার লোকজনসহ পুলিশকে দ্রুত ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন এমপি বদি। তিনি আরো বলেন, জঙ্গিবাদ ও নাশকতা প্রতিরোধে দেশের মানুষ যেভাবে সচেতন হয়ে এগিয়ে আসছে, ঠিক সেভাবে ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে সামাজিকভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আর ইয়াবার টাকা দিয়ে অল্পদিনে কোটিপতি হয়েছেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হোক।
অন্যদিকে এমপি নিজে ইয়াবা ব্যবসার সঙ্গে বিন্দুমাত্র সংশ্লিষ্টতা নেই দাবি করে বলেন, যারা এসব কুৎসা রটাচ্ছে, তাদের কাছে আমার প্রশ্ন সঠিক তথ্য থাকলে সত্য প্রমাণ করুন, এটাই আমি চাই। কোনো ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে আমি জীবনে এক টাকা নেইনি, এক কাপ চাও খাইনি। যদি প্রমাণ দিতে পারেন তাহলে আমি সংসদ সদস্যের এই মহান পদ থেকে পদত্যাগ করে জনগণের কাতারে যাব বলে উখিয়া-টেকনাফের এমপি আবদুর রহমান বদি ৯ অক্টোবর রোববার সকাল ১১টায় উপজেলা মিলনায়তনে টেকনাফ উপজেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদ, ভাইস চেয়ারম্যান মাওঃ রফিক উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, পৌরসভা মেয়র হাজী মোঃ ইসলাম, মডেল থানার ওসি আবদুল মজিদ।
উপস্থিত ছিলেন, সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন, বাহারছড়া ইউপি চেয়ারম্যান মাও: আজিজ উদ্দিন, হ্নীলা ইউপি চেয়ারম্যান এইচকে আনোয়ার, হোয়াইক্যং ইউপি চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারী, টেকনাফ সদর ইউপি চেয়ারম্যান মো: শাহাজাহান, সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান নুর আহমদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আলম বাহাদুরসহ বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা, বিজিবি, কোস্টগার্ড, আনসার, জনপ্রতিনিধি, ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন