সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল : কুয়েট ভিসি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৪:২৩ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন উপলক্ষ্যে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এ বৃক্ষরোপণ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের দুর্বার বাংলা চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন। বৃক্ষরোপন কর্মসুচি উদ্বোধন অনুষ্ঠানে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল। তিনি তার সাহসিকতা এবং দূরদর্শিতার মাধ্যমে এদেশকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন, এটাই আমাদের প্রত্যাশা।


এ সময় ভাইস-চ্যান্সেলর আরো বলেন ইঞ্জিনিয়ারিং কলেজ প্রতিষ্ঠা থেকে বিআইটি পরবর্তিতে বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান বিশ্ববিদ্যালয়ের প্রতিটি শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারী কৃতজ্ঞ চিত্তে স্বরণ করে । এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীনবৃন্দ, ইনস্টিটিউট পরিচালকগণ, রেজিস্ট্রার, বিভাগীয় প্রধানগণ, প্রভোস্টগণ, পরিচালকগণ, দপ্তর প্রধানগণসহ শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এছাড়া, বাদ আসর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে প্রধানমন্ত্রীর র্দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

এদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র ৭৫তম জন্মদিন উপলক্ষে সকাল ৯ টায় স্বাস্থ্য বিধি মেনে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) ছাত্রলীগ বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করে। একই সাথে প্রধানমন্ত্রী'র সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বাদ জোহর কুয়েট সেন্ট্রাল মসজিদে দোয়ার আয়োজন করা হয়। কর্মসুচিতে উপস্থিত ছিলেন প্রফেসর ড. ইসমাঈল সাইফুল্লাহ (পরিচালক,ছাত্রকল্যাণ), কুয়েট অফিসার্স এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক প্রকৌশলী রুহুল আমিন তালুকদার, কুয়েট ছাত্রলীগ এর সাবেক সহ-সভাপতি প্রকৌশলী মোঃ আসলাম পারভেজ, বাংলাদেশ ছাত্রলীগ এর সাবেক সদস্য প্রকৌশলী মোঃ রুমেন রায়হান, কুয়েট ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক সাদমান নাহিয়ান সেজান সহ কুয়েট ছাত্রলীগ এর নেতা-কর্মীবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps