রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

৭৫ পাউন্ড কেককেটে মুক্তিযোদ্ধাদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন যশোর যুবলীগের

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৫:১৭ পিএম

যশোরে ৭৫ জন বীরমুক্তিযোদ্ধাকে সাথে নিয়ে ৭৫ পাউন্ড কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করেছে জেলা যুবলীগ। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) যশোর প্রেসক্লাবে এই জন্মদিনের উৎসবের আয়োজন করা হয়। উৎসব থেকে ৭৫ জন বীরমুক্তিদ্ধোকে শুভেচ্ছা উপহার হিসেবে পাঞ্জাবী দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিসদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল।
জেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক শেখ আলাউদ্দিন মুকুলের সভাপতিত্বে জন্মদিনের উৎসবে শুভেচ্ছা বক্তব্য দেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আফজাল হোসেন দোদুল।

এসময় আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের ফারুক আহমেদ কচি, মারুফ হোসেন বিপুল, কাজী তৌফিকুল ইসলাম শাপলা, সদর উপজেলার মাজাহারুল ইসলাম মাজাহার, শহীদুজ্জামান শহীদ, কাশিমপুর ইউনিয়নের সাহিদুর রহমান শহিদ, জেলা শ্রমিকলীগের সেলিম রেজা পান্নু, সদর উপজেলা আবু সিদ্দিক, দেয়াড়া ইউনিয়নের জাফর ইকবাল প্রমুখ।

অনুষ্ঠান থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।
এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সোমবার শহরের দড়াটানায় থ্যালাসেমিয়া আক্রান্ত শিশুদের জন্য ৭৫ ব্যাগ রক্ত দান করেন যুবলীগের নেতাকর্মীরা। সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল। আর সদর উপজেলার ১৫টি ইউনিয়নের যুবলীগের নেতাকর্মীদের মধ্যে এক হাজার ৫০০ চারা বিতরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন