শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

যোগী-রাজ্যে কংগ্রেসের ‘মুখ’!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ১২:০৪ এএম

রাজীব গান্ধী পরিবারের তিন সদস্যের মধ্যে কংগ্রেস তার দলের মুখ হিসাবে বেছে নিয়েছে প্রিয়াঙ্কা গান্ধীকেই। তিনি উত্তরপ্রদেশে প্রচারাভিযানের প্রধান মুখ। ‘পরিবর্তন কা সংকল্প, কংগ্রেস হি বিকল্প’- এই সেøাগানসহ প্রিয়াঙ্কার বিশাল কাট আউট ও পোস্টারে মুড়ে ফেলা হচ্ছে যোগী রাজ্য।
ইতোমধ্যে উত্তরপ্রদেশ কংগ্রেস তার কর্মীদের প্রথমে বড় বড় শহর, তারপরে গ্রামগুলোতে পোস্টার, কাট আউট লাগানোর নির্দেশ দিয়েছে। কাট আউটে প্রিয়াঙ্কার অন্য প্রান্তে দেখা যাচ্ছে রাহুল ও সোনিয়া গান্ধীর ছোট ছোট দুটি ছবি, তার তলায় প্রদেশ সভাপতি অজয় লাল্লু এবং কংগ্রেস নেত্রী আরাধানা মিশ্রর ছবি।
রাহুলের পরিবর্তে কেন প্রিয়াঙ্কাকে দলের মুখ হিসেবে তুলে ধরা হচ্ছে? তা হলে কি প্রিয়াঙ্কাকেই মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ঘোষণা করে ভোটে লড়বে কংগ্রেস? এসব প্রশ্ন এখন সামনে এলেও দিল্লিতে দলের প্রথম সারির নেতারা মুখ বন্ধ রেখেছেন।

উত্তরপ্রদেশ কংগ্রেস সভাপতি অজয় লাল্লুর কথায়, বিধানসভা ভোটে প্রিয়াঙ্কার নেতৃত্বেই দল লড়বে। প্রিয়াঙ্কাজি হলেন দলের সাধারণ সম্পাদক। তার নেতৃত্বে আগামী বিধানসভা নির্বাচনের লড়াই করে কংগ্রেস উত্তরপ্রদেশে বিজেপির বিকল্প সরকার গঠন করবে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, নিউজ ১৮।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন