শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

কনক সারওয়ারের বোন পৃথক দুই মামলায় রিমান্ডে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক কনক সারওয়ারের বোন নুসরাত শাহরিন রাকার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ও মাদকের পৃথক দুই মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার এসআই বদরুল মিল্লাত আসামি রাকাকে আদালতে হাজির করেন। এরপর ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাত দিন ও মাদক মামলায় সাত দিন করে দুই মামলায় মোট ১৪ দিনের রিমান্ডের আবেদন করেন। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের জন্য আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবুবকর ছিদ্দিকের আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ৩ দিন এবং ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসীর আদালত মাদকের মামলায় ২ দিনসহ মোট ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত মঙ্গলবার ভোরে রাজধানীর উত্তরা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে রাষ্ট্রবিরোধী বিভিন্ন কন্টেন্টসহ একটি মোবাইল ফোন, আইস মাদকসহ পাসপোর্ট জব্দ করা হয়। আটক রাকার স্বামী নাসির উদ্দিন মজুমদার মধ্যপ্রাচ্য প্রবাসী।

র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন বলেন, উত্তরা পশ্চিম থানায় শাহরিনের বিরুদ্ধে দুটি মামলা করেছে র‌্যাব। মাদক নিয়ন্ত্রণ ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দুটি করা হয়েছে। পরে শাহরিনকে ওই থানায় হস্তান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Didar Hossen ৭ অক্টোবর, ২০২১, ৩:৫০ এএম says : 0
আহ, আওয়ামী শাসন, পাকিস্তানের থেকে বহুগুণ স্বৈরাচারী।
Total Reply(0)
Md Jahid ৭ অক্টোবর, ২০২১, ৩:৫০ এএম says : 0
একজন নিরাপরাধ সাদাসিধা মহিলা তিন সন্তানের জননী কে এইভাবে জুলুম-নির্যাতন আল্লাহ সহ্য করবে না তার স্বামী একজন প্রবাসী মধ্যপ্রাচ্যে আছেন তিনি সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকেন তাদের লেখাপড়া দেখাশুনা করেন তিনি সোশ্যাল মিডিয়া সম্বন্ধে অভিজ্ঞ নয় তিনি শুধু মোবাইল ফোনে কল রিসিভ করতে পারেন এবং কল দিতে পারেন তাকে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা মাদক আইনে মামলা দেওয়া হয়েছে শুধুমাত্র ভাইয়ের উপর প্রতিশোধ নিতেই এই কাজগুলো করা হয়েছে।
Total Reply(0)
Munshi-Mohammad Ullah ৭ অক্টোবর, ২০২১, ৩:৫০ এএম says : 0
কিছুই বলার নাই
Total Reply(0)
Usman Gazi ৭ অক্টোবর, ২০২১, ৩:৫১ এএম says : 0
জালিমের অত্যাচার যখন অতিমাত্রায় বেড়ে যায় তখন বুঝতে হবে এর ধ্বংশ অতি সন্নিকটে
Total Reply(0)
ভবের বাজারে চললাম আমি ৭ অক্টোবর, ২০২১, ৩:৫১ এএম says : 0
এতে সরকারের দৈন্যদশা প্রকাশ পেল,,মশার সাথে রাগ মশারী পোড়ানো নয় কি?
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন