বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আ’লীগ যখন জনরোষে পড়ে তখনই জঙ্গি নিধন নাটক করে আলাল

প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগ যখন বিপদে এবং জনরোষে পড়ে তখনই জঙ্গি নিধনের নাটক করে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। গতকাল মঙ্গলবার দুপুরে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি আহত খাদিজাকে অবিলম্বে বিদেশে সুচিকিৎসার জন্য দাবি জানান।
সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, জঙ্গিদের বিচারবহির্ভূত হত্যা করা হচ্ছে কিন্তু তাদের কোনো পরিচয় দিতে পারছে না, এর মধ্যেও কিন্তু রয়েছে। আওয়ামী লীগ যখন বিপদে এবং জনরোষে পড়ে তখনই জঙ্গি নিধনের নাটক করে।
গোটা বাংলাদেশ আজ নির্যাতিত উল্লেখ করে তিনি বলেন, দেশে আজ শুধু খাদিজা, রিশা, তনু, মিতু নির্যাতিত নয়, গোটা বাংলাদেশের মানুষ আজ ছাত্রলীগ কর্তৃক নির্যাতিত।
বিএনপির এই নেতা বলেন, চাপাতি যখন ছাত্রলীগ নেতা বদরুলদের হাতে থাকে তখন সেটা হয় মুক্তিযুদ্ধের চেতনা এবং অন্যদের হাতে থাকলে তারা হয় জঙ্গি। এই হলো বর্তমান দেশের অবস্থা।
বিচার যদি শুধু বিরোধী দলের বেলায় হয় তাহলে খাদিজা, তনুর মতো ঘটনা আরো ঘটবে বলেও মন্তব্য করেন আলাল।
জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ জাতীয় মানবাধিকার পরিষদ এ কর্মসূচির আয়োজন করে। আয়োজক সংগঠনের উপদেষ্টা কাজী মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমতউল্লাহ, বিএনপি নেতা অ্যাডভোকেট আবেদ রাজা, ইসমাইল তালুকদার খোকন, শাহ মো: মাসুম বিল্লাহ, এম জাহাঙ্গীর আলম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন